ঢাকাবৃহস্পতিবার , ১৬ মে ২০২৪
  • অন্যান্য

মেহেরপুরে হেরোইন সহ সাবেক সেনা সদস্য আটক ও সাংবাদিককে হত্যার হুমকি

আজকের বিনোদন
মে ১৬, ২০২৪ ৪:৫৭ অপরাহ্ণ । ১২৬ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মেহেরপুর জেলা প্রতিনিধিঃ

মেহেরপুরে চার গ্রাম হেরোইন সহ চাঁদ আলী নামে সাবেক সেনা সদস্যকে আটক করেছে রামদাসপুর ক্যাম্পের পুলিশ। বুধবার দুপুরে মেহেরপুর সদর উপজেলার কুলবাড়িয়া গ্রাম থেকে রামদাস পুর পুলিশ ক্যাম্পের সদস্যরা তাকে আটক করে মেহেরপুর থানায় সোপর্দ করে। আজ ১৬ই মে বৃহস্পতিবার মাদক মামলা পূর্বক আদালতে প্রেরন করা হয়েছে। আটকের এ সংবাদ পরিবেন করায় মোবাইল ফোনে দৈনিক নবচেতনার সাংবাদিক হাজী সাইফুলকে জীবননাশের হুমকি দিচ্ছে আরেক মাদক ব্যাবসায়ী কুলবাড়িয়ার ঝন্টু বিশ্বাস । আটক সাবেক সেনা সদস্য চাঁদ আলী কুলবাড়িয়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে হুমকি দাতা ঝন্টু বিশ্বাস কুলবাড়িয়া গ্রামের লাল চাদের ছেলে ।
মেহেরপুর সদর থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান বলেন মাদক বিরোধি অভিযানে রামদাসপুর ক্যাম্পেরপুলিশের আইসি এস আই নাসিরুদ্দিন এর নেতৃত্বে কুলবাড়িয়া গ্রাম থেকে চার গ্রাম হেরোইন সহ সাবেক সেনা সদস্য চাদআলীকে আটক করা হয়েছে। চাদআলীকে মাদক মামলা দিয়ে আদালতে প্রেরন করা হয়েছে। সংবাদিক হাজী সাইফুলকে জীবন নাসের হুমকির বিষয় শুনেছি। সাইফুল ইসলাম অভিযোগ দিলে আইনগত ব্যাবস্থা গ্রহন করবো ।
সাংবাদিক সাইফুল ইসলাম বলেন
সাবেক সেনা সদস্য চাদআলীকেে হেরোন সহ আটকের সংবাদ পরিবেশন করি। এর আগে ঝন্টু বিশ্বাস সাংবাদিকদের মুঠো ফোনে সংবাদ প্রকাশ করতে নিষেদ করে। সংবাদ প্রকাশ করলে হাত , পা ভাঙ্গা ও জীবন নাশের হুমকি প্রদান করে । এবিষয়ে মেহেরপুর সদর থানায় লিখিত অভিযোগের প্রস্তুতি নিচ্ছি।