ঢাকাসোমবার , ২০ মে ২০২৪
  • অন্যান্য

টেকনাফ মেরিন ড্রাইভে দুই মোটর সাইকেলের সংঘর্ষে পর্যটকসহ হতাহত-৪

আজকের বিনোদন
মে ২০, ২০২৪ ১২:৫৩ পূর্বাহ্ণ । ৯ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মুহাম্মদ জুবাইর, টেকনাফ:
টেকনাফের উপকূলীয় মেরিন ড্রাইভ সড়কে পর্যটক দম্পতি এবং স্থানীয় যাত্রী বোঝাই দুই মোটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থল ও হাসপাতালে পর্যটকসহ দুই জনের মৃত্যু হয়েছে। এছাড়া দুই মোটর সাইকেলের মহিলাসহ আরো দুই আরোহী গুরুতর আহত হয়েছে।
জানা যায়,১৯মে সকাল সাড়ে ১১টারদিকে টেকনাফের উপকূলীয় ইউনিয়ন বাহারছড়ার জাহাজ পুরার ছুটি রিসোর্চের সামনে মেরিন ড্রাইভে একটি টমটমকে সাইট দিতে গিয়েই পর্যটক আহাদ দম্পতি ও কিরণ চাকমাদের বহনকারী দুই মোটর সাইকেলের সংঘর্ষ হলেই ঘটনাস্থলে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের হরিখোলা গ্রামের লাতা অং চাকমার পুত্র কিরণ চাকমা ওরফে বারিক্কা (৪০) ঘটনাস্থলে মারা যায়। এসময় একই গ্রামের মৃত ও মং চাকমার পুত্র তাপস চাকমা (৫২) আহত এবং পর্যটক দম্পতি ঢাকা ডেমরার স্টাফ কোয়ার্টারের মাজহারুল ইসলামের পুত্র জিহাদ (২২) এবং তার স্ত্রী মরিয়ম (১৮) রক্তাক্ত ও অজ্ঞান হয়ে পড়ে থাকে। উপস্থিত লোকজন পর্যটক দম্পতিকে দ্রæত চিকিৎসার কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার জিহাদকে মৃত ঘোষণা করে। স্ত্রী মরিয়ম আশংকাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ (পরিদর্শক) মোঃ সামিউদ্দিন সাংবাদিকদের জানান,দুপুরের দিকে টেকনাফ মেরিন ড্রাইভের উক্ত পয়েন্টে দুই মোটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থল ও হাসপাতালে দুই মারা গেছে বলে অবগত হয়েছি।
এদিকে এই রিপোর্ট লেখা পর্যন্ত নিহত পর্যটকের মৃতদেহ আইনী প্রক্রিয়া শেষে বাড়িতে নেওয়ার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।