ঢাকাবুধবার , ২২ মে ২০২৪
  • অন্যান্য

রায়পুরে চেয়ারম্যান পদে মামুনুর রশীদ, ভাইসচেয়ারম্যান পদে মারুফ বিজয়ী

আজকের বিনোদন
মে ২২, ২০২৪ ৫:৩৭ অপরাহ্ণ । ১৩ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মাহমুদুন্নবী সুমন লক্ষ্মীপুর:
উপজেলা পরিষদ নির্বাচনের ৩য় ধাপে লক্ষ্মীপুর  জেলার রায়পুর উপজেলায় গতকাল  ২১শে মে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
 এই  উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে অধ্যক্ষ মামুনুর রশিদ, ভাইস চেয়ারম্যান পদে এডভোকেট মারুফ বিন জাকারিয়া  এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাসিনা আক্তার জয়লাভ করেন।
গতকাল মঙ্গলবার সকাল ৮ টায় ভোটগ্রহণ শুরু হয়ে বিরতিহীনভাবে বিকাল ৪ টা পর্যন্ত ভোটগ্রহণ চলমান ছিলো । এই নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং বর্তমান চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ এবং সাবেক চেয়ারম্যান মাষ্টার আলতাফ হোসেন বিএসসি প্রতিদ্বন্দ্বিতা করেন। এতে আনারস প্রতীকে মামুনুর রশিদ ৩৬,৯৯২ ভোট পেয়ে নির্বাচিত এবং মটর সাইকেল প্রতীকে মাষ্টার আলতাফ হোসেন পান ৩৪,০৪৮ ভোট।
এছাড়া ভাইস চেয়ারম্যান পদে এডভোকেট মারুফ বিন জাকারিয়া (টিউবওয়েল) প্রতীকে  ৪৭৫৪৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন এবং তার নিকটবর্তী আনোয়ার হোসেন (তালা) প্রতীকে ২০৭১১ ভোট পেয়েছেন।   মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাসিনা বেগম (কলস) প্রতীকে ৩১৯০৯ ভোট পেয়ে নির্বাচিত হন এবং তার নিকটবর্তী কোহিনূর বেগম (ফুটবল) প্রতীকে ১৯৯৪১ ভোট পেয়েছেন ।
ভোটার উপস্থিতি কম থাকলেও কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচন সম্পূর্ণ অভিযোগবিহীন নির্বাচন বলে উল্ল্যেখ করে রিটার্নিং কর্মকর্তা। উল্লেখ্য উপজেলায় ৭৯টি ভোটকেন্দ্রে ৩৯৩টি বুথে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।।এই উপজেলায় ২৪৬৮৬৮ জন ভোটার রয়েছেন। যার মধ্যে ১২৭৫০২ জন পুরুষ এবং ১১৯৩৬৬ জন নারী ভোটার।