ঢাকাবৃহস্পতিবার , ২৩ মে ২০২৪
  • অন্যান্য

নরসিংদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের টেঁটাযুদ্ধ

আজকের বিনোদন
মে ২৩, ২০২৪ ১২:২১ অপরাহ্ণ । ১৫১ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আশিকুর রহমান :-

নরসিংদী সদর উপজেলার আলোকবালিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের কাদির গ্রুপ ও জয়নাল গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী টেঁটা যুদ্ধে ২০ জন আহত হয়েছে বলে জানা গেছে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। বৃহস্পতিবার (২৩ মে) ভোরে উপজেলার দূর্গম চরাঞ্চল আলোকবালি ইউনিয়নের খোদাজিলা মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এসময় উভয় পক্ষের অন্তত ২০ জন টেঁটাবিদ্ধ হয়েছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, আজ (বৃহস্পতিবার) ভোরে এলাকায় আধিপত্য বিস্তার করে কেন্দ্র করে দুপক্ষের কয়েকশত লাঠিয়াল ও টেঁটাবাজ রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় তারা দা, ছুরি, রামদা, চাপাতি, কিরিচ ও টেঁটা সহ বিভিন্ন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে উভয় পক্ষের উপর আক্রমণ করেন। এতে ১৫/২০ জন আহত হয়। গুরুত্বর আহত অবস্থায় ৫ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে এবং বাকিদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষেরই ২/৩ আহত হয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামীরা এলাকা ত্যাগ করে। গ্রেপ্তার না হলেও আসামীদের দ্রুত গ্রেপ্তার করতে মাঠে নেমেছে পুলিশ। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে বলেও জানান। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে বলে জানা যায়।