ঢাকাশুক্রবার , ২৪ মে ২০২৪
  • অন্যান্য

জনগণ সমর্থন করলে মেয়র প্রার্থী হবেন কাউন্সিলর আব্দুল মোন্নাফ মোল্লা

আজকের বিনোদন
মে ২৪, ২০২৪ ৪:৩১ অপরাহ্ণ । ৭ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মোঃ আশিকুল ইসলাম সিরাজগঞ্জ প্রতিনিধি:
বেলকুচি পৌরসভা ৩ নং ওয়ার্ড চালা গ্রামে গণসংযোগ করেছেন বর্তমান বেলকুচি পৌর ৮ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোন্নাফ মোল্লা।
প্রায় অর্ধশত মোটর সাইকেল নিয়ে মুকুন্দ গাতী,চালাসহ বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীদের সাথে কুশল ও মত বিনিময় করেন কাউন্সিলর আব্দুল মোন্নাফ মোল্লা।
চালা সাতরাস্তা ঈদগাহ মাঠে বক্তব্য রাখেন বর্তমান পৌর ৮ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোন্নাফ মোল্লা, এ সময় তিনি বলেন, ‘জনগন সমর্থন করলে আমি মেয়র প্রার্থী হব, এই সময়ে তিনি আরো বলেন, আমি মানুষের ধারে গিয়ে ভোট চাই না, আমি ভোট তৈরি করি ,মানুষ আমার সততা, আদর্শ এবং ন্যায় মূল্যায়ন করে ভোট দেন ।
এ সময়ে তিনি আরো বলেন, মহান সৃষ্টিকর্তা চাইলে এবং বর্তমান সিরাজগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল সমর্থন করিলে এবং জনগণ আমাকে তাহাদের  মূল্যবান ভোট দিয়ে আমাকে পৌর মেয়র নির্বাচিত করিলে আমি গরিব-দুঃখী সকল মানুষের হক  তাহাদের কাছে পৌঁছে দিব ইনশাল্লাহ।
আমি আশাবাদী, সংসদ সদস্য আলহাজ্ব  আব্দুল মমিন মন্ডল একজন সৎ ব্যক্তিকে পৌরসভার মত গুরুত্বপূর্ণ জায়গায় দায়িত্ব দিবেন। এ সময় আরও উপস্থিত ছিলেন , হাজী লোকমান হোসেন,জনাব মহের আলী প্রাং সহ ,যুবক মুরুব্বী ও সকল এলাকাবাসী।