ঢাকারবিবার , ২ জুন ২০২৪
  • অন্যান্য

কালিগঞ্জে পল্লী কর্মসংস্থান ও সড়ক রক্ষণাবেক্ষণ কর্মসূচি

আজকের বিনোদন
জুন ২, ২০২৪ ১:৪৮ পূর্বাহ্ণ । ৬৭ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

কালিগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি :
গাজীপুরের কালীগঞ্জে পল্লী কর্মসংস্থান ও সড়ক রক্ষণাবেক্ষণ কর্মসূচি-০৩ শীর্ষক প্রকল্পের (RERMP)  ৬৪ জন নারী কর্মীদের জমাকৃত সঞ্চয়ী ৭৪ লক্ষ টাকার চেক হস্তান্তর ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১ জুন) উপজেলার শহীদ ময়জদ্দিন অডিটোরিয়ামে এ চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম ইমাম রাজি টুলুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আখতারুজ্জামান।
উপজেলা প্রকৌশলী মোঃ বেলাল হোসেন সরকারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা নির্বাহী প্রকৌশলী (এলজিইডি) মোঃ কামরুজ্জামান।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিভিন্ন দপ্তরে কর্মরত কর্মকর্তা-কর্মচারী, পল্লী কর্মসংস্থান ও সড়ক রক্ষণাবেক্ষণ কর্মসূচি প্রকল্পে নারী কর্মীবৃন্দ এবং বিভিন্ন ইলেকট্রনিক ও প্রেন মিডিয়ায় কর্মরত গণমাধ্যম কর্মীবৃন্দ।
এর আগে প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আখতারুজ্জামান বলেন, আপনারা যারা এই সনদপত্র এবং অর্থ পেয়েছেন এগুলোর যথোপযুক্ত ব্যবহার করবেন। এই অর্থ অপচয় করা যাবে না। সঠিক সময়ের সঠিক কাজে লাগাবেন। তারপরও যদি কেউ কোন সমস্যায় পড়েন আমার সাথে যোগাযোগ রাখবেন। আমি আপনাদের সর্বাত্মক সহযোগিতা করব।