ঢাকাশনিবার , ৮ জুন ২০২৪
  • অন্যান্য

দিনাজপুরে বিশ্ব পরিবেশ দিবস ও বৃক্ষরোপন কর্মসূচি পালিত

আজকের বিনোদন
জুন ৮, ২০২৪ ৯:০১ পূর্বাহ্ণ । ১০ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

এসএম মাসুদ রানা (দিনাজপুর) প্রতিনিধি-
দিনাজপুরে বিশ্ব পরিবেশ দিবস ও বৃক্ষরোপন কর্মসূচি পালিত হয়েছে। বুধবার (৫ জুন) দিনাজপুর জেলার ১৯৯৫ সালের এসএসসি ব্যাচের আয়োজনে দিনাজপুর সদর সার্কেল এর কার্যালয়ের প্রাঙ্গণে দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ জিন্না আল মামুনের সভাপতিত্বে বিশ্ব পরিবেশ দিবস ও বৃক্ষরোপন কর্মসূচি পালিত। পরিবেশ রক্ষার পাশাপাশি ও জলবায়ু পরিবর্তন রক্ষায় গাছ লাগান পরিবেশ বাঁচান,এই প্রতিপাদ্যকে সামনে রেখে  বিশ্ব পরিবেশ দিবসে “করবো ভুমি পুনরুদ্ধার রুখবো মরুময়তা অর্জন করতে হবে মোদের খরা সহনশীলতা”
প্রতিপাদ্য ও স্লোগান কে ধারণ করে দিনাজপুর সদর সার্কেলের চত্বরে এক বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।  উক্ত অনুষ্ঠানে দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ জিন্না আল মামুন সহ অত্র কার্যালয়ের সকল স্টাফগণ এবং দিনাজপুর জেলার ১৯৯৫ সালের এসএসসি ব্যাচের সকল ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন
এই বৃক্ষ রোপন কর্মসূচির আওতায় দিনাজপুর জেলার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ জিন্নাহ আল মামুন বলেন, বিশ্ব পরিবেশ দিবসে বৃক্ষরোপণ প্রতি জনে প্রকৃতির আয়ু বাঁচাও প্রাণপণে, এ ছাড়াও তিনি আরো বলেন প্রকৃতির ভারসাম্য রক্ষা করার দায়িত্ব আমাদের  সকলের। তাই আসুন প্রতিজনে একটি করে গাছ লাগাই এবং গাছের পরিচর্যা করি।