ঢাকাশনিবার , ৮ জুন ২০২৪
  • অন্যান্য

নওগাঁয় সারে ৪৭ কেজি গাঁজা সহ ৩ জনকে আটক করেছে র‍‍্যাব

আজকের বিনোদন
জুন ৮, ২০২৪ ৯:২১ পূর্বাহ্ণ । ৭৭ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ
নওগাঁর পত্নীতলা উপজেলায় অভিযান চালিয়ে সারে ৪৭ কেজি গাজা উদ্ধার সহ সংঘবদ্ধ মাদক চক্রের, ৩ জন সদস্যকে আটক করেছে র‌্যাব-৫, রাজশাহী ক্যাম্পের সদস্যরা। শুক্রবার দুপুরে র‌্যাব-৫ রাজশাহী ক্যাম্প থেকে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে রাত ২টার দিকে পত্নীতলা উপজেলার ঘোষনগর এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃত ৩ জন হলেন, পত্নীতলা উপজেলার ঘোষনগর এলাকার নবীর উদ্দিনের ছেলে নুর নবী (৩৮), চাঁপড়া এলাকার রামপদ এর ছেলে রজনী কান্ত (৩২) এবং চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানার দেউপাড়া এলাকার ইসাহাকের ছেলে মোঃ নবী (৩০)।
সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি অভিযানিক দল জানতে পারে, সঙ্গবদ্ধ মাদক চক্রের সদস্যরা পত্নীতলার ঘোনগর নামক এলাকায় গাঁজার একটি বড় চালান সহ অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ঘোষনগর গ্রামের মোসলেমের মোড়ে পূবেই অবস্থানরত ৩ জনের গতিবিধি পর্যবেক্ষণ করতে থাকে র‌্যাব সদস্যরা। পরবর্তীতে তাদের গতিবিধি সন্দেহজনক হলে ঐ ৩ জনকে ২টি বস্তাসহ আটক করার পর তাদের বস্তা তল্লাশী করে সাড়ে ৪৭ কেজি গাঁজা পাওয়া যায়। এসময় তাদের কাছ থেকে ৩টি মোবাইল ও ৩টি সীম কার্ড উদ্ধার করা হয়।
সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয় আটককৃতরা সংবদ্ধ মাদক চক্রের সদস্য। তারা নিজ পেশার আড়ালে দীর্ঘদিন যাবত আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে সুকৌশলে অবৈধ মাদকদ্রব্য গাঁজা, ফেন্সিডিল সহ বিভিন্ন মাদক কৌশলে কুমিল্লা জেলার ভারতীয় সীমান্ত এলাকা হতে সংগ্রহ করে নওগাঁসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রয় ও সরবরাহ করে আসছিলেন। তাদের বিরুদ্ধে নওগাঁর পত্নীতলা থানায় মামলা দায়ের সহ আটকৃতদের থানা পুলিশের কাছে সোর্পদ করা হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।