ঢাকারবিবার , ১৪ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধার সাঘাটা উপজেলায় প্রশিকা আয়োজনে শীতার্ত দুস্থ অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ

admin
জানুয়ারি ১৪, ২০২৪ ১২:৩৩ অপরাহ্ণ । ৬৩ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

শামীম রেজা,গাইবান্ধা জেলা প্রতিনিধি:গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার প্রশিকা বোনারপাড়া শাখা অফিস থেকে শীতার্ত দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। প্রশিকা বাংলাদেশের একটি বে-সরকারী উন্নয়ন সংস্থা। ১৯৭৬ সাল থেকে বাংলাদেশের দরিদ্র জনগণের ভাগ্যোন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

প্রশিকার প্রধান নির্বাহী জনাব সিরাজুল ইসলামের পৃষ্টপোষকতায় দুর্যোগ ব্যবস্থাপনা, ত্রাণ ও পূনর্বাসন কর্মসুচির আওতায় প্রতিবছরের ন্যায় এবছরও গাইবান্ধা জেলার জন্য ১২০০টি কম্বল বরাদ্দ করেছেন। এই কম্বলগুলো গাইবান্ধা জেলার গাইবান্ধা সদর, সাঘাটা ও পলাশবাড়ী উপজেলায় প্রশিকার বিভিন্ন শাখা অফিস থেকে পর্যায়ক্রমে বিতরণ করা হবে।

রবিবার বিকাল ৩.০০ ঘটিকায় প্রথমদিনে সাঘাটা উপজেলার সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার জনাব মো: ইসাহাক আলী এই কম্বল বিতরণের শুভ উদ্বোধন করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব পবিত্র কুমার, ইনচার্জ, বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্র, প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের উপপরিচালক জনাব মো: কামরুজ্জামান ছামাদ, প্রশিকার দুর্যোগ ব্যবস্থাপনা ত্রাণ ও পূনবার্সন কর্মসুচির উপপরিচালক ও বিভাগ প্রধান জনাব মোঃনুরুল ইসলাম রেনু, বাদিয়াখালী হাইস্কুলের সহকারী শিক্ষক জনাব মো: বেলাল হোসেন, নয়াবন্দর হাইস্কুলের সহকারী শিক্ষক জনাব মোছা: মেরিনা আক্তার প্রমুখ।

এসময়ে আরো উপস্থিত ছিলেন প্রশিকা গাইবান্ধা উন্নয়ন এলাকার এলাকা ব্যবস্থাপক জনাব মোঃ রিপন খান, কালিরবাজার শাখার শাখা ব্যবস্থাপক জনাব মো: সাইফুল ইসলাম, বাদিয়াখালী শাখার শাখা ব্যবস্থাপক জনাব মো: আলতাফ হোসেন, নাকাইহাট শাখার শাখা ব্যবস্থাপক জনাব মো: সুজন আলী, উন্নয়ন কর্মী মো: শামীম মিয়া,অলক কুমার, মোছা: পারভীন আক্তার, জন ফ্লেবিয়ান গোমেজ, মো: মনির আহম্মেদ, মুকুল কুমার, মো: রোহান মিয়া, মো: শফিকুল ইসলাম, মো: আনিছুর রহমান প্রমুখ। সভাপতিত্ব করেন গাইবান্ধা জোনের বিভাগীয় ব্যবস্থাপক জনাব আনন্দ মোহন অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বোনারপাড়া শাখার শাখা ব্যবস্থাপক জনাব মোঃ মোশারফ হোসেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ প্রশিকার বিভিন্ন কর্মসূচির ভুয়সী প্রশংসা করেন। সার্বিক সহযোগীতায় ছিলেন প্রশিকা গাইবান্ধা ও ফুলছড়ি উন্নয়ন এলাকার সর্বস্তরের কর্মীবৃন্দ।