ঢাকাসোমবার , ১৫ জানুয়ারি ২০২৪
  • অন্যান্য

গাইবান্ধা প্রশিকা বাদিয়াখালী শাখা অফিসের আয়োজনে দুস্থদের মাঝে কম্বল বিতরণ

admin
জানুয়ারি ১৫, ২০২৪ ৪:১২ অপরাহ্ণ । ৮২ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

শামীম রেজা,গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ প্রশিকা বাংলাদেশের একটি বে-সরকারী উন্নয়ন সংস্থা। ১৯৭৬ সাল থেকে বাংলাদেশের দরিদ্র জনগণের ভাগ্যোন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। প্রশিকার প্রধান নির্বাহী জনাব সিরাজুল ইসলামের পৃষ্টপোষকতায় দুর্যোগ ব্যবস্থাপনা, ত্রাণ ও পূনর্বাসন কর্মসুচির আওতায় প্রতিবছরের ন্যায় এবছরও গাইবান্ধা জেলায় ১২০০টি কম্বল বিতরণ করা। এই অংশ হিসেবে গাইবান্ধা সদর উপজেলায় প্রশিকা বাদিয়াখালী শাখা অফিস থেকে গরীর ও শীতার্ত অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

গাইবান্ধা সদর উপজেলায় বাদিয়াখালী হাইস্কুল মাঠে ২৫০ টি কম্বল বিতরণ করা হয়। উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা সদর উপজেলা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহামুদ আল হাসান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন

চেয়ারম্যান বাদিয়াখালী ইউনিয়ন পরিষদ
সাফায়েতুল হক পাভেল, উপ-পরিচালক প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্র মো: কামরুজ্জামান ছামাদ, প্রধান শিক্ষক বাদিয়াখালী উচ্চ বিদ্যালয়, আফিয়া আক্তার রূপক, বাদয়াখালি ইউপি সদস্য মোঃ সাহারুল ইসলাম,অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন, প্রশিকা গাইবান্ধা জোনের বিভাগীয় ব্যবস্থাপক, আনন্দ মোহল, সঞ্চালনায় ছিলেন,প্রশিকা শাখা ব্যবস্থাপক মোঃ আলতাফ হোসেন।

এসময়ে আরো উপস্থিত ছিলেন গাইবান্ধা এলাকা ব্যবস্থাপক মোঃ রিপন খান।