ঢাকাসোমবার , ১৫ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জ হবে ‘দক্ষ জনশক্তি তৈরির কারখানা: এমপি আখতারুজ্জমান 

admin
জানুয়ারি ১৫, ২০২৪ ৪:১৬ অপরাহ্ণ । ৫৪ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

গাজীপুর-৫ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হয়ে পনের বছর পর সংসদে ফিরে ডাকসুর সাবেক ভিপি বীর মুক্তিযোদ্ধা আখতারুজ্জামান এমপি বলেছেন, কালীগঞ্জ হবে ‘দক্ষ জনশক্তি তৈরির কারখানা’।

দ্বাদশ সংসদ নির্বাচনে তিনবারের সংসদ সদস্য আওয়ামী লীগ মনোনীত (নৌকা প্রতীক) প্রার্থী বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী জনাব মেহের আফরোজ চুমকিকে হারিয়ে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন।

বুধবার (১০ জানুয়ারি) জাতীয় সংসদ ভবনে শপথ গ্রহণ শেষে সংবাদ মাধ্যমকে কাছে অনুভূতি ব্যক্তকালে তিনি বলেন, খুবই ভালো লাগছে, আমার আসনের জনগণ আমাকে ভোট দিয়েছে, আমি তাদের কৃতজ্ঞতা জানাচ্ছি। আমি তাদের কাছে কমিটমেন্ট করছি যে আমার এলাকা তথা জাতীয় সমস্যা, দেশের সামগ্রিক অর্থনীতির উন্নয়নের জন্য আমার যে অভিজ্ঞতা হয়েছে তা আমি কন্ট্রিবিউট করতে চাই।

তিনি বলেন, আজকে পৃথিবীর একটা অন্যতম জায়গা হিসেবে বাংলাদেশ হতে যাচ্ছে সব কিছু উৎপাদনের কারখানা। এই কারখানায় যোগ্য দক্ষ জনশক্তি দরকার, এই দক্ষ যোগ্য জনশক্তি আমি আমার কালিগঞ্জ থেকে উপহার দেব। আমার কালিগঞ্জ হবে দক্ষ জনশক্তি তৈরির কারখানা।

আখতারউজ্জামা আরো বলেন, সারা বাংলাদেশ হবে উৎপাদনের কারখানা। আর আমার কালগঞ্জ হবে উৎপাদনকে সহায়তা করার জন্য দক্ষ জনশক্তি তৈরির কারখানা।