ঢাকাশুক্রবার , ১৯ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুরে ফ্রেন্ডস ফাউন্ডেশন ২০০১ ব্যাচের শীতবস্ত্র বিতরণ

admin
জানুয়ারি ১৯, ২০২৪ ২:১৯ অপরাহ্ণ । ৩৪ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মেহেরপুর জেলা প্রতিনিধিঃ ফ্রেন্ডস ফাউন্ডেশন ২০০১ এর মেহেরপুর সদর উপজেলা আমঝুপি মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি ব্যাচের উদ্যোগে অসহায় শীতার্ত ও হতদরিদ্রের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুরে আমঝুপি বিদ্যালয় প্রাঙ্গনে আমঝুপি ও বারাদি ইউনিয়নের ২০০ শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফ্রেন্ডস ফাউন্ডেশনের সভাপতি সভাপতি মিন্টু হোসেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন আমঝুপি মাধ্যমিক বিদ্যালয় সিনিয়র সহকারী শিক্ষক এবং ফ্রেন্ডস ফাউন্ডেশনের উপদেষ্টা হাসান মোঃ কামরুদ্দোজা পরাগ।

বক্তরা বলেন, মেহেরপুর সহ আশেপাশের কয়েকটি জেলায় শীতের প্রকোপ খুব বেশি। সবচেয়ে বেশি সমস্যায় পড়েছে খেটে খাওয়া মানুষেরা। অসহায় শীতার্ত দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করার উদ্যোগ নিয়েছে ফ্রেন্ডস ফাউন্ডেশন–২০০১।

মেহেরপুর সদরের আমঝুপি মাধ্যমিক বিদ্যালয়ের ২০০১ সালের ব্যাচের শিক্ষার্থীরা মিলে স্বেচ্ছাসেবমূলক ফেন্ডস ফাউন্ডেশন গড়ে তোলা হয়। এই সংগঠন থেকে দরিদ্র শিক্ষার্থীদের সহায়তাসহ অসহায় ও দরিদ্রদের সাহায্যসহ নানা কর্মসূচি নেওয়া হয়। সেই ধারাবাহিকতায বন্ধুদের সহায়তায় মেহেরপুর এলাকার প্রায় ২০০ জন দরিদ্র শীতার্তদের পাশে দাঁড়িয়েছে এ সংগঠনটি।

এ সময় শিক্ষকেরা এই মহৎ উদ্যোগের প্রশংসা করেন।
কম্বল হাতে পেয়ে একজন বলেন, ‘এই শীতে এ কম্বল হাতে পেয়ে অনেক উপকার হল। আমাদের এলাকায় এখন খুব শীত। এ কম্বল শীত ভাঙাতি পারবি। তোমাদের জন্য দোয়া রইল।’

সংগঠনের সভাপতি মো. মিন্টু হোসেন ও সাধারণ সম্পাদক আরিফুর রহমান বলেন, দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে পেরে ভালো লাগছে। এরকম উদ্যোগ ভবিষ্যতে আরও নেওয়া হবে। বন্ধুদের পাশে দাঁড়ানোর জন্য ধন্যবাদ।

কম্বল বিতরণের সময় আমঝুপি হাই স্কুলের শিক্ষার্থী ও ফ্রেন্ডস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আরিফুর রহমান আরিফ, নির্বাহী সভাপতি ফাহিম ফয়সাল, অর্থ সম্পাদক জাহাঙ্গীর আলম, তথ্য ও গবেষণা সম্পাদক মাসুদ রানা, মনিরুজ্জামান জুয়েল, রাশেদুজ্জামান তুহিন, শওকত হোসেন সজল

,আব্দুল্লাহ আল মামুন শাহিন, আলমগীর হোসেন, মফিজুল ইসলাম, রাজু আহম্মেদ সাগর
বসিম উদ্দিন, মোঃ মনিরুল ইসলামসহ ফ্রেন্ডস ফাউন্ডেশন ২০০১ এর সকল সদস্যরা উপস্থিত ছিলেন।