ঢাকারবিবার , ২১ জানুয়ারি ২০২৪
  • অন্যান্য

নওগাঁয় চালক কে খুন করে অটোরিকশা ছিনতাই ঘটনায় দু যুবক আটক

admin
জানুয়ারি ২১, ২০২৪ ৪:২৪ অপরাহ্ণ । ১৫ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

শহিদুল ইসলাম জি এম মিঠন, সিনিয়র রিপোর্টারঃ
নওগাঁর পত্নীতলা উপজেলার সাপাহারগামী পাকা রাস্তার ইটভাটার পাশের জমিতে অটোরিকসা চালকের মরদেহ উদ্ধারের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। পত্নীতলা থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন রোববার দুপুরে এ তথ্য জানান।
গ্রেপ্তারকৃতরা হলেন, শিবগঞ্জ উপজেলার হাজরাবাড়ি ফকিরপাড়া গ্রামের হাদিউল ইসলাম সজিবুর ওরফে জীবন (৩৫) ও গাবতলী উপজেলার রামেশ্বরপুর মাঝপাড়া গ্রামের আশরাফুল ইসলাম আশরাফ (৩৭)।
জানা যায়, গত ১১ জানুয়ারি সকাল ৯টার দিকে পত্নীতলা বাজার এলাকায় পত্নীতলা-সাপাহারগামী পাকা রাস্তার একটি জমিতে আজিজার রহমান (৫০) নামে এক অটোরিকসা চালকের মরদেহ উদ্ধার করা হয়। তিনি মহাদেবপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত. ছফের আলীর ছেলে। এ ঘটনায় নওগাঁ জেলা পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক এর দিকনির্দেশনায় পত্নীতলা থানার ওসি মোজাফফর হোসেনের নেতৃত্বে পত্নীতলা থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে রংপুর জেলার পীরগঞ্জ থানার সাতগাড়া গ্রাম থেকে হাদিউল ও বগুড়া জেলার সদর থানাধীন পীরগাছা বাজার থেকে আশরাফুলকে গ্রেপ্তার ও অটোরিকসাটি জব্দ করে।
পত্নীতলা থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন বলেন, হাদিউল ও আশরাফুল এদের একটি সঙ্গবদ্ধ চক্র রয়েছে। তারা অটোরিকসা ছিনতাই অপরাধে জড়িত।