ঢাকাবুধবার , ২৪ জানুয়ারি ২০২৪
  • অন্যান্য

পাকুন্দিয়া থানায় পুলিশ অভিযানে ২২ মামলার পরোয়ানা ভূক্ত আসামী মোটরসাইকেল চোর আটক

admin
জানুয়ারি ২৪, ২০২৪ ১২:৫১ অপরাহ্ণ । ২২৫ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

পাকুন্দিয়া থানায় পুলিশ অভিযানে ২২ মামলার  পরোয়ানা ভূক্ত আসামী মোটরসাইকেল  চোর আটক
সৈয়দুর রহমান সৈয়দ- পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি ঃ  কিশোরগঞ্জের পাকুন্দিয়া  থানার  পুলিশের অভিযানে ২২ মামলা ও ০২ জিআর গ্রেফতারি  পরোয়ানাভূক্ত আসামী চোরাই মোটরসাইকেল সহ আটক করে পাকুন্দিয়া থানা পুলিশ।
২৪/০১/২০২৪ খ্রিঃ তারিখ সকাল ০৭.৩০ ঘটিকার সময় এসআই জামিল হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ পাকুন্দিয়া থানাধীন চন্ডিপাশা বড় আজলদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে হইতে চোরাই মটসাইকেল সহ আসামীকে গ্রেফতার করা হয়।
 পাকুন্দিয়া থানা তথ্যে গ্রেফতারকৃত আসামী সম্পর্কে  জানা যায় তার নামে পাকুন্দিয়া থানা সহ দেশের বিভিন্ন থানায় ২১(একুশ) টি মামলার আসামী ও ০২(দুই) টি গ্রেফতারী পরোয়ানাভূক্ত মামলা রয়েছে,  চোরাই মোটর সাইকেল উদ্ধার সহ মোঃ লিটন ওরফে রিটন (৩৩), পিতা- মোঃ মুর্শিদ উদ্দিন, স্থায়ী : গ্রাম- চালিয়াগোপ (কাতারের বাজার) , উপজেলা/থানা- পাকুন্দিয়া, -কিশোরগঞ্জ আসামী  গ্রেফতার করে। আসামীকে  বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে। তার নামে মোটরসাইকেল চুরির ঘটনায় পাকুন্দিয়া থানার ,এফআইআর নং-১৪, তারিখ- ২৪ জানুয়ারি, ২০২৪; ধারা- 379 The Penal Code, 1860 রুজু করা হয়েছে। চুরির ঘটনায় বর্ণিত আসামির হেফাজত থেকে চুরি যাওয়া একটি মোটরসাইকেল উদ্ধার হয়েছে ।
পাকুন্দিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজাম্মান টিটু  এসব তথ্য নিশ্চিত করেছেন।