ঢাকাবৃহস্পতিবার , ২৫ জানুয়ারি ২০২৪
  • অন্যান্য

নরসিংদীর রায়পুরায় পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান

আজকের বিনোদন
জানুয়ারি ২৫, ২০২৪ ১:১৫ অপরাহ্ণ । ১৫ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আশিকুর রহমান :-
নরসিংদীর রায়পুরা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে “ক্লিন রায়পুরা গ্রীণ রায়পুরা ” এই স্লোগান নিয়ে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানের শুভ উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে
বাংলাদেশ ওয়েষ্ট ট্রিটম্যান্ট প্ল্যান লিমিটেড নামে একটি বেসরকারি এনজিও প্রতিষ্ঠানের মাধ্যমে
রায়পুরা পৌরসভার শ্রীরামপুর রেল গেইট এলাকায় এ অভিযানের উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজলিন শহিদ চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে এ কাজের শুভ উদ্বোধন করেন নরসিংদী-৫ (রায়পুরা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা রাজিউদ্দিন আহমেদ রাজু। আরও উপস্থিত ছিলেন এমপির সহধর্মিণী কল্পনা রাজিউদ্দিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান লায়লা কানিজ লাকি, পৌর মেয়র মোঃ জামাল মোল্লা, উপজেলা সহকারী কমিশনার ভূমি শফিকুল ইসলাম, রায়পুরা থানার পরিদর্শক তদন্ত মীর মাহবুব প্রমূখ। এ ছাড়াও উপজেলার চেয়ারম্যানবৃন্দ, পৌর ওয়ার্ড কাউন্সিলরবৃন্দ, উপজেলা আওয়ামী লীগের দলীয় অঙ্গ সংগঠন নেতাকর্মীরা পরিচ্ছন্নতা কর্মীরা উপস্থিত ছিলেন। এই অনুষ্ঠান সঞ্চালনায় করেন পৌর নির্বাহী কর্মকর্তা মনিরুল ইসলাম।
রাজিউদ্দিন আহমেদ রাজু এমপি বলেন, পরিষ্কার-পরিচ্ছন্নতা ইমানের অঙ্গ। পরিবেশ সুরক্ষায় সবার এগিয়ে আসা উচিত। পরিবেশ ভালো থাকলে আমরা ভালো থাকতে পারব। আসেন আমরা নিজ নিজ অবস্থান থেকে সচেতন হয়ে পরিবেশটাকে সুন্দর রাখি।
রায়পুরা পৌর এলাকায় বাংলাদেশ ওয়েষ্ট ট্রিটম্যান্ট প্ল্যান লিমিটেড নামে একটি
বেসরকারি এনজিও প্রতিষ্ঠান দুই বছর যাবত সহযোগী প্রতিষ্ঠান হিসেবে কাজ করে যাচ্ছে। অভিযান উপলক্ষে পৌরসভার পক্ষ থেকে ১শ’ টি টি-শার্ট ১শ টি ঝাঁড়ু উপহার তুলে দিয়ে কর্মসূচির শুভ উদ্বোধন করেন।