ঢাকাশনিবার , ২৭ জানুয়ারি ২০২৪
  • অন্যান্য

বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার ষড়যন্ত্র করে- আইনমন্ত্রী

admin
জানুয়ারি ২৭, ২০২৪ ৩:৪২ অপরাহ্ণ । ১৮ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, প্রত্যেকবার যখন আমরা জনগণের ভোটে নির্বাচন দেই, তখনই বিএনপি-জামায়াত ষড়যন্ত্র শুরু করে যাতে তারা পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে পারে এবং নির্বাচন যাতে বাংলাদেশে না হয়। গণতন্ত্র যেন বাংলাদেশে প্রতিষ্ঠা না পায়। আপনারা দেখেছেন প্রত্যেকবার আপনাদের সমর্থনে শেখ হাসিনা সেই ষড়যন্ত্র ধ্বংস করেছেন। ২৭ জানুয়ারি, শনিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ মাঠে আয়োজিত নিজের গণসংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন মন্ত্রী। টানা তৃতীয়বারের মতো আইনমন্ত্রী হওয়ায় আখাউড়া উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে আনিসুল হককে সংবর্ধনা দেয়া হয়।

এসময় মন্ত্রী তার নির্বাচনি এলাকায় আরও উন্নয়ন করার প্রতিশ্রুতি দেয়ার পাশাপাশি কোন উন্নয়ন কাজ বন্ধ থাকবে না বলেও সংবর্ধনা অনুষ্ঠানে আগতদের আশ্বস্ত করেন।
আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য মো. শহজাহান আলম ও আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল প্রমুখ। অনুষ্ঠানে আইনমন্ত্রীকে নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছায় বরণ করেন ও দুইটি মানপত্র হাতে তুলে দেন।