ঢাকাসোমবার , ২৯ জানুয়ারি ২০২৪
  • অন্যান্য

কমলগঞ্জে ৪৫ তম বিজ্ঞান ও প্রযুক্তি মেলার শুভ উদ্বোধন

আজকের বিনোদন
জানুয়ারি ২৯, ২০২৪ ৩:০৫ অপরাহ্ণ । ১৬ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

রাজু দত্ত, মৌলভীবাজার প্রতিনিধি :
মৌলভীবাজারের কমলগঞ্জে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে দুই দিনব্যাপি বিজ্ঞান মেলা এবং ৮ম বিজ্ঞান অলিম্পিয়াড ও ৮ম বিজ্ঞান কুইজ প্রতিযোগিতা শুভ উদ্বোধন ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।
‘বিজ্ঞান ও প্রযুক্তি উদ্ভাবনে সমৃদ্ধি’—এই প্রতিপাদ্যকে সামনে রেখে কমলগঞ্জ উপজেলা প্রশাসন এর আয়োজনে এবং জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের বাস্তবায়নে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় সোমবার (২৯ জানুয়ারি) বিকাল ৩ টায় কমলগঞ্জ  উপজেলা পরিষদ চত্বরে প্রধান অতিথি হিসাবে ভাচ্যাুয়ালি মেলার শুভ উদ্বোধন করেন কৃষিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।  উপজেলা নির্বাহী অফিসার জয়নাল আবেদীন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. রফিকুর রহমান।
স্কাউট সম্পাদক মোশাহীদ আলীর সঞ্চালনায় আলোচনায় অংশগ্রহণ করেন কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সাইফুল আলম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আসলম ইকবাল মিলন,  উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, উপজেলা শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মুনিম তরফদার,  অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন,  সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু,স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সামসুন নাহার পারভীন। মেলায় মোট স্কুল ও কলেজ পর্যায়ে ১৮টি স্টল অংশগ্রহণ করে।