ঢাকাবৃহস্পতিবার , ১ ফেব্রুয়ারি ২০২৪
  • অন্যান্য

নরসিংদীতে প্রতিবন্ধী যুবককে অপহরণ করে মুক্তিপণ দাবী!! গ্রেপ্তার-২

আজকের বিনোদন
ফেব্রুয়ারি ১, ২০২৪ ১২:৫৭ অপরাহ্ণ । ৪৮ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আশিকুর রহমান :-

নরসিংদীর রায়পুরায় এক শারিরীক প্রতিবন্ধী যুবককে অপহরণের করে মুক্তিপণ দাবীর অভিযোগে দুই তরুণকে গ্রেপ্তার করেছেন রায়পুরা থানা পুলিশ।
বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারী) দুপুরে রায়পুরা থানা কার্যালয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (রায়পুরা-বেলাব সার্কেল) আফসান আল আলম এক সংবাদ সন্মেলনে এ তথ্য নিশ্চিত করেন।
গ্রেপ্তারকৃতরা হলেন, রায়পুরা উপজেলার মরজাল ইউনিয়নের বটিয়ারা গ্রামের মো হারিছ মিয়ার ছেলে আবির ওরফে আপন(১৭), জিরাহি গ্রামের নাসির উদ্দীনের ছেলে আরিয়ান হাসান নিলয়(১৭)।
সহকারী পুলিশ সুপার আফসান আল আলম জানান, অপহরণকারীরা বুধবার উপজেলার মরজাল ইউনিয়নের বটিয়ারা গ্রাম থেকে অপহরণ করে। অপহৃত প্রতিবন্ধী কাজী শাহিন (১৭) বটিয়ারা গ্রামের আমির হোসেনের ছেলে। পরে রাত সাড়ে ৯ টায় অপহরণকারীরা অপহৃতর চাচাত ভাই রফিক মিয়ার মুঠোফোনে অপহরণের ছবি পাঠিয়ে হত্যার ভয় দেখিয়ে ১ লাখ টাকা মুক্তিপণ দাবী করেন। অপহৃতের বাবা প্রথমে তাদেরকে ২০ হাজার টাকা পরে আরও ৬০ হাজার টাকা দিতে রাজি হন। তখন অপহরণকারীরা ওইদিন রাতে রাজাবাড়িয়া এলাকায় টাকা নিয়ে আসার কথা বলেন। পরে অপহৃতের পরিবার রায়পুরা থানা পুলিশকে বিষয়টি অবগত করেন। পরে স্বজনরা টাকা নিয়ে গেলে পুলিশ কৌশলে উৎপেতে জিরাহি এলাকা থেকে রাত পৌনে ২টায় অপহরণকারীর দুই সদস্যকে হাতেনাতে গ্রেপ্তার করেন। একপর্যায়ে পুলিশী জিজ্ঞাসাবাদে তারা অপহরণের কথা স্বীকার করে এবং জিরাহি গ্রামের নির্জন এলাকা থেকে হাত-পা বাঁধা অবস্থায় অপহৃত প্রতিবন্ধী শাহিনকে অক্ষত অবস্থায় পুলিশ উদ্ধার করতে সক্ষম হয়। তিনি আরও জানান, এ ঘটনায় তিনজনকে আসামি করে রায়পুরা থানায় মামলা দায়ের করা হয়েছে।
এদিকে অপহৃত শাহিনের বাবা আমির হোসেন বলেন, ‘বিকেলে বাড়ির পাশে বিরিয়ানি খেয়ে সন্ধ্যার পর থেকে খুঁজা-খুঁজি করে ছেলেকে পাওয়া যাচ্ছিলো না। রাতে অপহরণ কারিরা ছেলেকে হত্যার হুমকি দিয়ে ১লাখ টাকা মুক্তিপণ দাবি করে। পরে পুলিশ ও স্থানীয়দের সহযোগিতা তাকে উদ্ধার গ্রেপ্তার করে। বৃহস্পতিবার থানায় মামলা করি। এ ঘটনার সাথে জড়িতদের কঠিন শাস্তি দাবী করেন।