ঢাকারবিবার , ৪ ফেব্রুয়ারি ২০২৪
  • অন্যান্য

আজকের বিনোদন
ফেব্রুয়ারি ৪, ২০২৪ ৩:৫৩ অপরাহ্ণ । ৭০ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মল্লিক জামাল, বরগুনা প্রতিনিধি:
বরগুনার তালতলী থেকে বঙ্গোপসাগরে মাছ ধরতে গিয়ে ট্রলার মালিক সহ ৬ জেলে নিখোঁজ হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।
গত সোমবার(২৯ জানুয়ারী) ৩দিনের রসদ নিয়ে সাগরে যান। কিন্তু বৃহস্পতিবার ১লা ফেব্রুয়ারী থেকে জেলেদের সাথে যোগাযোগ বিছিন্ন হয়। (আজ ৪ ফেব্রুয়ারী) ৭ দিন পার হয়ে গেলেও তাদের কোনো সন্ধান মেলেনি।
নিখোঁজ এসব জেলেদের পরিবার এখন দুশ্চিন্তার মধ্যে রয়েছেন।
নিখোঁজ জেলেরা হলেন-নিশান বাড়িয়া ইউনিয়নের তেতুলবাড়িয়া গ্রামের মোতালেব মাঝির পুত্র ট্রলার মালিক ও মাঝি মোঃ বেলাল মিয়া, (৪০),আ.সালাম এর পুত্র মো. রাসেল (২৮), মৃত আ.করিম মিয়ার পুত্র নুরু মিয়া (৪৫),
একই ইউনিয়নের নলবুনিয়া গ্রামের মৃত শেখ সাদি মোল্লার পুত্র মোহাম্মদ মোল্লা (৪২),মেনিপাড়া গ্রামের মেনাজ হাওলাদারের পুত্র কামাল হাং(৪৬)ও বড়বগী ইউনিয়নের কাজিরখাল গ্রামের মৃত হাসেম হাওলাদারের পুত্র ফারুক হাওলাদার (৪৫)।
নিখোঁজ ট্রলার মালিক ও মাঝি বেল্লাল মিয়ার চাচা জহিরুল ইসলাম বলেন, ‘ তার ভাতিজা ৬জেলেকে নিয়ে গেল ২৯ জানুয়ারি ট্রলার নিয়ে  সাগরে মাছ ধরতে যায়। স্বাভাবিকভাকে বেশি মাছ পাওয়ার আশায় তারা ৩ থেকে ৪ দিনের রসদ নিয়ে যায়। কিন্তু ৭দিন হয়ে গেলেও তাদের সন্ধান মেলেনি। প্রত্যেকের মোবাইল বন্ধ রয়েছে। সাগরে একটি ট্রলারের মেশিন নষ্ট হয়েছে, এমন তথ্য জানিয়েছে ফিরে আসা জেলেরা। তিনি আরও বলেন, ‘সবাই গরিব মানুষ। দিন এনে দিনে খায়। পরিবার তাদের নিয়ে অনেক দুঃশ্চিন্তায় রয়েছে। নিখোজের বিষয় প্রশাসনকে অবগত করা হয়েছে।