ঢাকাবুধবার , ৫ জুন ২০২৪
  • অন্যান্য

রায়পুরাতে চেয়ারম্যানের বিরুদ্ধে মাজারের অর্থ আত্মসাতের অভিযোগ

আজকের বিনোদন
জুন ৫, ২০২৪ ২:২৬ অপরাহ্ণ । ৮৫৪ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আশিকুর রহমান :-

নরসিংদীর রায়পুরা উপজেলার হযরত পীর ফাতেহ আলী শাহ (রহ.) মাজার শরিফ পরিচালনা কমিটির সভাপতি রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোরশেদ আলম তপন এর বিরুদ্ধে টাকা আত্মসাৎ, অনিয়ম ও দুর্নীতির সুষ্ঠু তদন্তের দাবি করেছেন মাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মনজুর এলাহী।
বুধবার (৫ জুন) মনজুর এলাহীর ব্যক্তিগত ফেসবুক থেকে এ দাবী জানানো হয়। তিনি দাবী করেন মাজার কমিটির সভাপতি খোরশেদ আলম তপন ২৬ লক্ষ টাকা আত্মসাৎ করেছেন। শুধু তাই নয়, তিনি আরো লিখেন মাজারের হিসাব বিবরণীতে এই তথ্য পাওয়া গেছে এবং মাজার পরিচালনা কমিটির সিদ্ধান্ত ছিলো, মাজারের সমস্ত টাকা নারায়ণপুরস্থ সোনালী ব্যাংকের মাজারের নামে খোলা একাউন্টে জমা থাকবে। স্বচ্ছ ও সুন্দরভাবে পরিচালনা করার অঙ্গীকার ব্যক্ত করেছিলেন মাজার পরিচালনা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক। কিন্তু বাস্তবে দেখা গেছে দান বক্স খুলে যে টাকা পাওয়া গেছে বিভিন্ন সময় সে টাকাগুলো সভাপতি খুরশিদ আলম তপনের হাতেই রয়ে গেছে। তিনি আরও লেখেন টাকাগুলো জমা দেওয়ার জন্য বারবার তাগিদ দেওয়া সত্ত্বেও তিনি মাজারের একাউন্টে জমা দেন নাই।
মনজুর এলাহীর এমন স্ট্যাটার্সের পর এ নিয়ে এলাকায় ব্যাপক আলোচনা সমালোচনার ঝড় বইছে। তার এমন স্ট্যাটাসের পর মনজুর এলাহীর সাথে প্রতিনিধি’র যোগাযোগ হলে তিনি বলেন, এই দুর্নীতির বিরুদ্ধে আগামী ৯ জুন রবিবার সকাল ১০ ঘটিকায় পরিচালনা কমিটি ও সর্বসাধারণকে নিয়ে সাধারণ সভার আহ্বান করা হয়েছে। তিনি আরও বলেন, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, মাজার পরিচালনা কমিটির সদস্যবৃন্দ মাজারের টাকা উদ্ধারের জন্য জনগণের সহায়তা নিয়ে পরবর্তী কার্যকর ব্যবস্থা নেওয়া হবে।