ঢাকাসোমবার , ৫ ফেব্রুয়ারি ২০২৪
  • অন্যান্য

বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে গণধর্ষণ, আটক-৬

আজকের বিনোদন
ফেব্রুয়ারি ৫, ২০২৪ ২:৩৪ পূর্বাহ্ণ । ৮৭ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আশিকুর রহমান :-

নরসিংদীর শিবপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে বলে জানা যায়। পরে শিবপুর মডেল থানা পুলিশ জেলার বিভিন্ন স্হানে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ৬ জনকে আটক করেন।
রবিবার (৪ ফেব্রুয়ারী) শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ফরিদ উদ্দিন তথ্যটি নিশ্চিত করেন।
আটকৃতরা হলেন, সদর উপজেলার চিনিশপুর ইউনিয়নের নন্দীপাড়া গ্রামের শফিউদ্দিন ভূঁইয়ার ছেলে আপেল ভূঁইয়া (৩৭), শিবপুর উপজেলার ধনাইয়া গ্রামের আব্দুর রহমানের ছেলের ডালিম মিয়া (২০), একই উপজেলার শাষপুর গ্রামের মৃত মালেক মির্জার ছেলে জাকির মির্জা(৩৫) ও মৃত হিরন মিয়ার ছেলে মনির হোসেন (২৭), ঘাসিরদিয়া গ্রামের রুকুন উদ্দিনের ছেলে ফয়সাল (১৯) এবং ঘাগুটিয়া গ্রামের হান্নানের ছেলে তুহিন (৩২)।
পরিবার সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই কিশোরী (১৩) নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার মোহাম্মদপুর গ্রামের বাসিন্দা। নরসিংদী সদর উপজেলার মাধবদীর গরুহাটা এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন। সেখান থেকে একটি স্পিনিং মিলে কাজ যাওয়ার জন্য প্রতিদিন বাসে আসা- যাওয়া করত। সেই সুবাদে বাসের হেল্পার ডালিম মিয়ার সাথে পরিচয় হয়। পরিচয়ের সুবাদে গত ৩১ জানুয়ারি রাতে বিয়ে করার কথা বলে ডেকে এনে গণধর্ষণ করে ডালিম ও তার বন্ধুরা।
ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ফরিদ উদ্দিন জানান, অভিযোগের পরপরই আমরা শিবপুর ও নরসিংদীর সদর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঘটনার সাথে সম্পৃক্ত ৬ জনকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে দুইজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামিদেরকে দ্রুত গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলেও তিনি জানান।