ঢাকামঙ্গলবার , ১৩ ফেব্রুয়ারি ২০২৪
  • অন্যান্য

জয়পুরহাটে ট্রাক চাপায় ছাত্র নিহত

আজকের বিনোদন
ফেব্রুয়ারি ১৩, ২০২৪ ৪:১০ অপরাহ্ণ । ২৯ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আব্দুল্লাহ হেল বাকী, জয়পুরহাট প্রতিনিধি :

১৩ ফেব্রুয়ারি, ২৪ ইং জয়পুরহাটের আক্কেলপুরে ট্রাক চাপায় মুছা (১০) নামের এক মাদরাসা ছাত্র নিহত হয়েছে। ঘটনাটি উপজেলার তিলকপুর ইউনিয়নের বুড়াপুকুর বিষ্ণুপুর গ্রামে ঘটেছে। এ ঘটনায় আক্কেলপুর-তিলকপুর সড়ক দুই ঘন্টা ব্যাপী অবরোধ করে রাখে
উত্তেজিত স্থানীয়রা। নিহত ছাত্র ওই গ্রামের মোবারাক আলীর ছেলে। সে কাদোয়া মাদরাসার ৪র্থ শ্রেণির ছাত্র ছিল বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে মুছা স্থানীয় বুড়াপুকুর মোড়ে বাজার করে বাইসাইকেল নিয়ে বাড়ি ফেরার পথে আক্কেলপুর-তিলকপুর সড়কে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী আলু বোঝাই ট্রাক সড়কের পাশে একটি অটোরিকশাকে সাইড দিতে গিয়ে মুছাকে ধাক্কা দেয়।এসময় মুছা ট্রাকের পেছন দিকে পড়ে গেলে পেছনের চাকায় পৃষ্ঠ হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

এ ঘটনায় উত্তেজিত স্থানীয়রা ঘাতক ট্রাকটিকে আটকিয়ে দূর্ঘটনার বিচারের দাবিতে দুই ঘন্টা ব্যাপী সড়ক অবরোধ করে রাখে। আলু বোঝাই ট্রাকটি আক্কেলপুরের দিক থেকে তিলকপুর যাচ্ছিল বলে জানায় স্থানীয়রা।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, দূর্ঘটনার পর ঘাতক ট্রাক, চালক এবং সহকারীকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।  এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।