ঢাকামঙ্গলবার , ২৭ ফেব্রুয়ারি ২০২৪
  • অন্যান্য

ডির্ভোস দেওয়ায় স্ত্রীসহ নিজের গায়ে আগুন!! স্বামীর মৃত্যু

আজকের বিনোদন
ফেব্রুয়ারি ২৭, ২০২৪ ৩:০৬ পূর্বাহ্ণ । ৪৭ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আশিকুর রহমান :-

নরসিংদীর রায়পুরায় স্ত্রী কর্তৃক স্বামীকে ডিভোর্স দেওয়ায় ক্ষিপ্ত হয়ে স্ত্রীর ঘরে ঢুকে স্ত্রী সহ নিজের গায়ে পেট্রোল ঢেলে আগুন দেন প্রাক্তন স্বামী। এ ঘটনায় দুজনেই গুরুতর দগ্ধ হয়ে ঢাকা শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি হাসপাতালে ভর্তির একদিন পর চিকিৎসাধীন অবস্থায় প্রাক্তন স্বামীর মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন স্বজনরা।
সোমবার (২৬ ফেব্রুয়ারী) রাতে রায়পুরা থানার ওসি (তদন্ত) মীর মাহবুবুর রহমান তথ্যটি নিশ্চিত করেন।
রবিবার (২৫ ফেব্রুয়ারী) উপজেলার মরজাল ইউনিয়নের ব্রাহ্মণেরটেক গ্রামে এ ঘটনা ঘটে।
অগ্নিদগ্ধ নিহত ব্যক্তি হলেন গাজীপুরের কাপাসিয়া উপজেলার বেলাশী গ্রামের আতর আলীর ছেলে খলিল (৪০)। আর আহত নারী হলেন, রায়পুরা উপজেলার মরজাল ইউনিয়নের ব্রাহ্মণেরটেক গ্রামের মফিজ উদ্দিন মেয়ে লতা আক্তার (৩২)।
স্থানীয় সূত্রে জানা যায়, খলিল ও লতা উভয়ই স্বামী স্ত্রী ছিলেন। তাদের মাঝে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক থাকায় পরিবারের কাউকে না জানিয়ে দুজনে গোপনে বিয়ে করে সংসার শুরু করেন। লতা রাজধানী ঢাকার শাহাবুদ্দিন মেডিকেল কলেজ থেকে পাস করা চিকিৎসক। আর তার প্রাক্তন স্বামী ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। সম্প্রতি দুজনের মাঝে অমিল দেখা দিলে সম্পর্কের অবনতি ঘটলে লতা আক্তার উকিলের মাধ্যমে তার স্বামী খলিলকে তালাক নামা পাঠান। তবে স্বামী তা মানতে নারাজ। খলিল তাকে নিয়ে সংসার করতে চান। এ নিয়ে উভয়ের মতামতের ভিত্তিতে গ্রাম্য সালিসি দরবার হয়। পরে রোববার দুপুরে ওই নারী বাবার বাড়িতে অবস্থান করছিলেন। এমন সময় স্থানীয়রা হঠাৎ চিৎকার শুনে এগিয়ে আসে এবং দুজনকেই দগ্ধ অবস্থায় দেখতে পান। পরে তাদের আশংকাজনক অবস্থায় উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য দুজনকেই ঢাকায় পাঠান। পরে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে খলিলের মৃত্যু হয়।
এ বিষয়ে রায়পুরা থানার ওসি (তদন্ত) মীর মাহবুবুর রহমান বলেন, গতকাল পুলিশি উপস্থিতিতে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। বিকেলে প্রাক্তন স্বামী খলিল চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। নিহতের স্বজনরা থানায় এসেছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।