ঢাকাবৃহস্পতিবার , ৭ মার্চ ২০২৪
  • অন্যান্য

কালীগঞ্জে সৌদি প্রবাসীর বাড়িতে চুরি।

আজকের বিনোদন
মার্চ ৭, ২০২৪ ৪:৪৮ অপরাহ্ণ । ১৬ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি :
গাজীপুরের কালীগঞ্জে সৌদি প্রবাসীর বাড়িতে চুরির ঘটনা ঘটেছে।
বুধবার (৬ মার্চ) গভীর রাতে উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়ন এর কাউলিতা গ্রামে এ ঘটনা ঘটে।
বাড়ির মালিক আলী হোসেন সৌদি প্রবাসী।
পারিবারিক সূত্রে যানা যায়, আলী হোসেন দীর্ঘদিন যাবৎ সৌদি আরবে রয়েছেন। কিছুদিন পূর্বে তার স্ত্রী ও সন্তানরা সৌদি আরবে আলী হোসেনের কাছে যায়। সেখানে যাওয়ার পর থেকে প্রতিদিন সন্ধ্যায় প্রবাসীর মা ঘরের লাইট জালিয়ে ঘরের দরজায় তালা দিয়ে পার্শবর্তী ছোট ছেলের বাড়িতে  চলে যান। বৃহস্পতিবার সকালে ঘরের তালা খুলতে গিয়ে দেখেন ঘরের তালা ভাঙ্গা ও দরজা খোলা রয়েছে। পরে তার চিৎকারে তার ছোট ছেলের বউ ঘটনাস্থলে চলে আসে এবং ঘরে প্রবেশ করে দেখেন প্রায় প্রতিটি রুমের দরজার তালা ভাঙ্গা ও আলমিরা খোলা। আলমিরা তল্লাশি করে তারা নিশ্চিত হন সেখানে থাকা গয়না, ক্যাশ টাকা সহ যাবতীয় সকল মালামাল চুরি হয়ে গেছ। চুরি যাওয়া মালামালের আনুমানিক মূল্য প্রায় ৩ লাখ ৫০ হাজার টাকার মত।
প্রবাসী আলী হোসেনের মা বলেন- প্রতিদিনের ন্যায় সকালে ঘরের দরজা খুলতে গিয়ে দরজার তালা ভাঙ্গা দেখে চিৎকার দিয়ে দ্রুত ঘরের ভিতরে যাই। গিয়ে দেখতে পাই আলমীরা খোলা ও আলমীরার সিন্দুকের তালা ভেঙ্গে সব কিছুই নিয়ে গেছে।
প্রবাসীর ভাই আজগর আলী বেপারী বলেন, আমি আমার নিজ বাড়িতে থাকি, বৃহস্পতিবার সকালে আমাকে কাউলিতা থেকে ফোন দিয়ে বলেন আলী হোসেনের বাড়িতে চুরি হয়েছে। খবর পেয়ে আমি দ্রুত কাউলিতা চলে যাই গিয়ে দেখি ছোট ভাইয়ের ঘরের দরজা ও আলমিরার তালা ভাঙ্গা এবং ড্রয়ারে রাখা আড়াই ভড়ি ওজনের স্বর্ণের চেইন, নগদ টাকা, কয়েটি কম্বলসহ বেশ কিছু মালামাল নিয়ে গেছে।
এ বিষয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহতাব উদ্দিন বলেন, ফোনপেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।