ঢাকাবৃহস্পতিবার , ৭ মার্চ ২০২৪
  • অন্যান্য

নওগাঁয় স্কুল থেকে ফেরার পথে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিশু শিক্ষার্থীর মৃত্যু

আজকের বিনোদন
মার্চ ৭, ২০২৪ ৪:৫৪ অপরাহ্ণ । ৬৩ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রিপোর্টারঃ
নওগাঁর পোরশা সরাইগাছি-শিশা সড়কের চকগোপাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে ট্রাকের চাপায় কুলসুম (৬) নামের এক শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এঘটনায় ঘাতক ট্রাক ড্রাইভার ভরত চন্দ্র রায় (৫৪) কে আটক সহ ট্রাকটি জব্দ করা হয়েছে। নিহত কুলছুম চকগোপাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিশু শিক্ষার্থী ও চকগোপাল গ্রামের কামাল হোসেনের মেয়ে।
আটককৃত ট্রাক চালক ভরত চন্দ্র রায় নওগাঁর পত্নীতলা থানার বাদরাম গ্রামের বাসিন্দা।
স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয় ছুটি হলে সে রাস্তা পার হওয়ার সময় সরাইগাছির দিক থেকে মহাদেবপুরের দিকে যাওয়া একটি ট্রাক কুলছুমকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে সে মারা যায়। এসময় স্থানীয়রা ঘাতক ট্রাক (ঢাকা মেট্রো ট- ১৮-৪৫৯৯) সহ তার চালককে আটক করে থানায় সংবাদ দেয়। সংবাদ পেয়ে সাথে সাথেই থানা পুলিশ ঘটনাস্থল থেকে ওই ট্রাক চালকসহ ট্রাকটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।
এবিষয়ে সাপাহার থানা ওসি (তদন্ত) রায়হান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে সাথে সাথেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এঘটনায় ট্রাকটি উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়েছে এবং ওই ট্রাক চালকের বিরুদ্ধে সড়ক পরিবহন আইনে মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল শুক্রবারে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।