ঢাকারবিবার , ১০ মার্চ ২০২৪
  • অন্যান্য

কৃষি ব্যাংকের দুই কর্মকর্তাকে পিটিয়ে আহত করলেন গ্রাহক

আজকের বিনোদন
মার্চ ১০, ২০২৪ ২:৫৭ অপরাহ্ণ । ১৩৪ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আশিকুর রহমান :-

নরসিংদীর শিবপুর উপজেলার মুন্সেফেচর শাখা কৃষি ব্যাংকের দুই কর্মকতাকে পিটিয়ে আহত করেছেন সুমন সরকার নামে খোদ ব্যাংকের এক গ্রাহক।
রবিবার (১০ মার্চ) দুপুরে উপজেলার পুটিয়া বাজারে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন, শিবপুর উপজেলার ইটাখোলার মুন্সেফেরচর শাখার বাংলাদেশ কৃষি ব্যাংকের ম্যানেজার গাজী মোঃ জুবায়ের ও ফিল্ড কর্মকর্তা জহিরুল ইসলাম।
আহত ব্যাংক ম্যানেজার জানান, হামলাকারী সুমন সরকার (৩৬) কৃষি ব্যাংক মুন্সেফেচর শাখা থেকে গত ২০২২ সালে ৪ লাখ টাকা ঋণ গ্রহন করেন। পরে সে ঋণের টাকা পরিশোধ করতে ব্যর্থ হলে ব্যাংক কর্তৃপক্ষ তার বিরুদ্ধে অর্থ ঋণ আদায়ে মামলা দায়ের করেন। পরে সে মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা বের হলে তিনি গ্রেপ্তার হয়ে একদিন জেল খাটেন এবং পরর্বতীতে আদালতের মাধ্যমে ব্যাংকের ঋণকৃত টাকা পরিশোধ করেন। ব্যাংকের নিয়ম অনুযায়ী আজ আমরা পুটিয়া বাজারে অন্য একজন ঋণ গ্রহিতার ব্যবসা প্রতিষ্ঠানের কাছে গেলে সে পূর্ব শত্রুতার জের ধরে আমাদের উপর অতর্কিত হামলা করে। হামলায় আমরা দুইজন গুরুত্বর জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়ি। পরে ডাক-চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে হামলাকারী পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন আমাদেরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসেন। বর্তমানে আমি প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় অবস্থান করলেও ফিল্ড কর্মকর্তা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি আরও জানান, এবিষয়ে ব্যাংকের ঊর্ধ্বতন কর্তৃপক্ষদের জানানো হয়েছে এবং শিবপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।