ঢাকাবৃহস্পতিবার , ১৪ মার্চ ২০২৪
  • অন্যান্য

কেন্দুয়ায় এক যুবকের লাশ উদ্ধার

আজকের বিনোদন
মার্চ ১৪, ২০২৪ ৪:৪৪ অপরাহ্ণ । ১০৮ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মহিউদ্দিন সরকারঃ কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধিঃ

নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় বিজয় বর্মন (২০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে কেন্দুয়া থানা পুলিশ ।
মঙ্গলবার (১২ মার্চ) আনুমানিক রাত ৮টায় উপজেলার পাইকুড়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের দেওপাড়া গ্রামে এক পুকুর থেকে এ লাশ উদ্ধার করা হয় । বিজয় বর্মন বৈরাটি গ্রামের ইতিন বর্মনের ছেলে ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিজয় বর্মন নেশাগ্রস্ত থাকতেন । গত রোববার (১০ মার্চ) থেকে তিনি নিখোঁজ ছিলেন । রাতে দেওপাড়া গ্রামের বকুল মিয়ার বাড়ির পেছনের পুকুরে বিজয় বর্মনের লাশ দেখতে পান স্থানীয় এক কৃষক । পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ লাশটি উদ্ধার করে নিয়ে যায় ।
বৈরাটী গ্রামের বাসিন্দা মোঃ শরীফ আহমেদ বলেন, বিজয় বর্মন একজন ভালো লোক ছিলেন । জীবিকার তাকিদে তিনি সেলুনে কাজ করতেন । তবে নেশাগ্রস্ত ছিলেন বলে জানা যায় ।
পাইকুড়া ইউনিয়ন পরিষদের মেম্বার মোঃ নূরুল আমিন ভূঁঞা বলেন, বিজয় বর্মনের ২ ভাই, ২ বোন রয়েছে । ভাই দের মধ্যে তিনি ছিলেন সবার ছোট । তাঁর গ্রামের বাড়ি একই ইউনিয়নের বৈরাটি গ্রামে ।
পাইকুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইসলাম উদ্দিনের সাথে কথা হলে তিনি বলেন, বিজয় বর্মন নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে এক পুকুর থেকে ।
এ বিষয়ে কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ এনামুল হক (পিপিএম-সেবা) এঁর সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোণা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে । ময়নাতদন্তের রিপোর্ট পেলেই ঘটনার প্রকৃত কারণ জানা যাবে ।