ঢাকারবিবার , ১৭ মার্চ ২০২৪
  • অন্যান্য

টেকনাফে হাতাহাতির ১২ ঘন্টা পর সবজি বিক্রেতার মৃত্যু

আজকের বিনোদন
মার্চ ১৭, ২০২৪ ৩:১৯ অপরাহ্ণ । ৩৭ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

জাহেদ হোসেন:
টেকনাফ উনছিপ্রাং পাওনাকৃত টাকা চাওয়াকে কেন্দ্র করে চড়থাপ্পড় ও ঘুষির ১২ঘন্টা পর অবশেষে মারা গেলেন মোক্তার (৫৬) নামের এক সবজি বিক্রেতা। আজ রোববার (১৭মার্চ) ভোর ৫টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  চিকিৎসার জন্য নেওয়ার পথে মৃত্যু হয়।
নিহত সবজি বিক্রতা উপজেলা হোয়াইক্যং ইউনিয়ন উনছিপ্রাং এলাকার বাসিন্দা। অভিযুক্তদের নাম বাদশা ওরপে পেটু বাদশা , তিনি উনছিপ্রাং এলাকার মৌলভী রুস্তম  এর পুত্র।
নিহত পরিবার সূত্রে জানা যায়, নিহত মোক্তার উনছিপ্রাং এলাকায় সবজি বিক্রি করেন।কিছুদিন আগে ঐ এলাকার বাসিন্দা বাদশা ওরপে পেটু বাদশা মোক্তারের দোকান থেকে সবজি কিনে নিয়ে যায়।গতকাল (১৬মার্চ) সবজির বকেয়া টাকা চাইতে গেলে বাদশা উত্তেজিত হন। টাকা চাওয়াকে কেন্দ্র করে তাঁদের তর্ক-বিতর্ক হয়। একপর্যায়ে বাদশা নিহত মোক্তারকে এলোপাতাড়ি চড়থাপ্পড় ও ঘুষি মারেন। মারধরের এক পর্যায়ে জ্ঞান হারান মোক্তার।স্থানীয় কয়েকজন তাঁকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে তার বাড়িতে পৌঁছে দেন।
এরপর মোক্তার শারীরিকভাবে আরও অসুস্থ হয়ে পড়েন। আজ রোববার ভোরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
নিহত মোক্তারের ছেলে মোস্তফা বলেন, আমার বাবা
আর মাইরেন না। ভাই, মাফ চাই। মাফ চাই ভাই। আমাকে একটু পানি খেতে দেন। আমি মরে যাব। এভাবেই চিৎকার দিয়ে আকুতি জানালেও রক্ষা পাইনি বাদশার হাত থেকে। আমরা গরিব। আমাদের বিচার হয় না।
এই বিষয়ে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ওসমান গনী বলেন, ঘটনাস্থলে আমাদের টিম গেছে। তদন্ত করে ব্যাবস্থা নেওয়া হবে।