ঢাকাশনিবার , ২৩ মার্চ ২০২৪
  • অন্যান্য

মেহেরপুরে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত -১ আহত-৪

আজকের বিনোদন
মার্চ ২৩, ২০২৪ ৩:০৯ পূর্বাহ্ণ । ১৬৮ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মেহেরপুর জেলা প্রতিনিধি:

মেহেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় মারুফ হােসেন নামের এক মােটরসাইকেল আরােহী নিহত হয়েছেন। এবং নারীসহ ৪ জন আহত হয়েছেন। নিহত মারুফ
শুক্রবার দিবাগত রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহত মারুফ হােসেন (৩৬) এর বাড়ি রাজশাহী এলাকায়। তিনি মেহেরপুরের গাংনী উপজেলার জােড়পুকুরিয়া গ্রামে শ্বশুর বাড়ি আসছিলেন।
দুর্ঘটনায় আহতরা হলেন-মারুফ হোসেনের স্ত্রী আনিকা খাতুন (৩০), মেহেরপুরের মুজিবনগর উপজেলার কোমরপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে টুটুল হােসেন (২৫), মহাজনপুর গ্রামের নুর ইসলামের ছেলে নাহারুল ইসলাম (৪০) ও সাবদার খাঁর ছেলে মিরাজ হােসেন (৩০)।
প্রত্যক্ষদর্শীরা জানান, গাংনী উপজেলার বামন্দী এলাকার নিশিপুর গ্রাম থেকে বিয়ের অনুষ্ঠান শেষে শ্বশুরবাড়ি ফেরার পথে মেহেরপুর-কুষ্টিয়ার সড়কের কিবরিয়া ফিলিং স্টেশন এর সামনে দাঁড়িয়ে থাকা পাথর বোঝায় ট্রাককে পিছন থেকে ধাক্কা দিয়ে মারুফ ও তার স্ত্রী আনিকা গুরুতর আহত হয়। এসময় পথচারীরা তাদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে, কর্তব্যরত চিকিৎসক মারুফ হোসেনকে মৃত ঘোষণা করে। অপরদিকে মুজিবনগর উপজেলার কোমরপুর ইট ভাটার কাছে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা দিলে টুটুল, রবি ও মিরাজ গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে, টুটুল ও মিরাজের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজে ও রবিকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার( ক্রাইম) আহসান খান জানান, দুটি স্থানের সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।