ঢাকাশনিবার , ২৩ মার্চ ২০২৪
  • অন্যান্য

মেহেরপুরের গাংনীতে ঘুষের টাকা ফেরত না দেওয়াই প্রধান শিক্ষকের উপর হামলা

আজকের বিনোদন
মার্চ ২৩, ২০২৪ ২:৫৭ অপরাহ্ণ । ৪৩ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মেহেরপুর জেলা প্রতিনিধিঃ
চাকরি দেওয়ার নামে ৬ লাখ টাকা ঘুষ নিয়ে চাকরি না দেওয়ার অভিযোগ এনে প্রধান শিক্ষকের উপর হামলা চালিয়েছে সায়েম রানা নামের এক চাকরির প্রত্যাশী। শুক্রবার(২২ মার্চ) রাত সাড়ে ন’টার দিকে মেহেরপুরের গাংনী উপজেলার হাসপাতাল বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
অভিযুক্ত প্রধান শিক্ষক গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ/প্রধান শিক্ষক আফজাল হোসেন।
জানা গেছে, গাংনী উপজেলা শহরের সিনেমা হলপাড়া এলাকার আওয়ামী লীগের প্রবীন নেতা আলাউদ্দিন ওরফে আলার তার ছেলে সায়েম রানার(২৬) জন্য গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের পিওন পদে চাকুরী নেয়ার জন্য প্রায় তিন বছর পূর্বে ৬ লক্ষ টাকা দেন প্রধান শিক্ষক আফজাল হোসেনকে।
কিছুদিন ওই বিদ্যালয়ে সায়েম রানাকে দিয়ে কাজ করান প্রধান শিক্ষক আফজাল হোসেন। তারপর তাকে অজ্ঞাত কারনে তাড়িয়ে দেন।
আওয়ামীলীগ নেতা আলাউদ্দিন জানান, বিষয়টি নিয়ে প্রধান শিক্ষক আফজাল হোসেন ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোশাররফ হোসেনের সাথে একাধিক বার কথা বলেছি। কিন্তু তারা আমার কথায় কর্ণপাত করেনি। আমার ছেলেকে চাকুরীও দেইনা। ৬ লাখ টাকাও ফেরৎ দেইনা।
 এ বিষয়ে গাংনী পাইলট স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক/ অধ্যক্ষ আফজাল হোসেনের কাছে মুঠোফোনে জানতে চাওয়া হলে তিনি মুঠোফোনে কোন কথা বলবেন না বলে জানিয়ে দেন।
গাংনী পাইলট স্কুল এন্ড কলেজের সভাপতি মোশারফ হোসেন জানান, সায়েম রানা দীর্ঘ চার বছর আমার বিদ্যালয়ের পিওন। একটি চক্র বিদ্যালয়ের খেলার মাঠে সাপ্তাহিক হাট বসানো কে কেন্দ্র করে এমন ঘটনা ঘটিয়েছে।
গাংনী উপজেলা নির্বাহী অফিসার প্রীতম সাহা জানান, ঘুষ নেয়ার বিষয়ে যদি কোন ভুক্তভোগী লিখিত অভিযোগ করে তদন্ত-পূর্বক ব্যবস্থা নেয়া হবে।
মেহেরপুর জেলা শিক্ষা অফিসার আব্বাস আলী জানান, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে। ঘুষ নেওয়ার ব্যাপারে প্রধান শিক্ষক আফজাল হোসেনের উপর হামলা হয়েছে যা আমরা সুস্পষ্ট ভাবে দেখেছি। তদন্ত-পূর্বক প্রশাসনিক ব্যবস্থা নেয়া হবে বলে জানান এই শিক্ষা কর্মকর্তা।