ঢাকাসোমবার , ১ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

এক যুগে পা দিল  কমলগঞ্জের কাগজ পত্রিকা 

আজকের বিনোদন
এপ্রিল ১, ২০২৪ ৩:৩৯ অপরাহ্ণ । ১৫ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

রাজু দত্ত, মৌলভীবাজার প্রতিনিধি: এক যুগে পা দিল জনপ্রিয় সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকা।
মৌলভীবাজারের কমলগঞ্জ থেকে প্রকাশিত সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকার ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ।
 পত্রিকাটির প্রকাশনার এক যুগে পদার্পণ উপলক্ষে রবিবার (১ এপ্রিল ) রাত ১০ টায় কমলগঞ্জ প্রেসক্লাবে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের শুরুতেই সাংবাদিকদের বিভিন্ন মহল থেকে সাপ্তাহিক কমলগঞ্জের কাগজের প্রকাশক ও সম্পাদককে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এর পর কমলগঞ্জের কাগজ পরিবার থেকে উপস্থিত অতিথি ও সাংবাদিকদের উত্তরীয় পরিয়ে দেওয়া হয়।
পত্রিকার সম্পাদক ও প্রকাশক পৌর মেয়র মো. জুয়েল আহমেদ এর সভাপতিত্বে ও প্রধান সম্পাদক মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে
প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীন,
বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সাইফুল আলম,জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ হেলাল উদ্দিন, বিশিষ্ট লেখক-গবেষক আহমেদ সিরাজ, কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ রায়, সাংবাদিক আব্দুল হান্নান চিনু,ধলাইর ডাক পত্রিকার সম্পাদক আনহার আলী প্রমুখ।
অন্যান্যদের বক্তব্য রাখেন, উপজেলা মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি সুব্রত দেব রায় (সঞ্জয়), কমলগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি নুরুল মোহাইমিন মিল্টন, সাংবাদিক এমএ ওয়াহিদ রুলু,প্রনীত রঞ্জন দেবনাথ, শাব্বীর এলাহী প্রমুখ।
এসময় বিভিন্ন পত্রিকায় কর্মরত সাংবাদিকবৃন্দ ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।