ঢাকামঙ্গলবার , ৯ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

মেহেরপুরের গাংনীতে বাসের ধাক্কায় নারীর মৃত্যু

আজকের বিনোদন
এপ্রিল ৯, ২০২৪ ১১:১৬ পূর্বাহ্ণ । ২৬ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মেহেরপুর জেলা প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনী উপজেলার ছাতিয়ান গ্রামে শাপলা নামে যাত্রীবাহী লোকাল বাসের ধাক্কায় মেনুয়ারা খাতুন (৬০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের ছাতিয়ান ব্রিকফিল্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মেনুয়ারা খাতুন উপজেলার মটুমুড়া ইউনিয়নের ছাতিয়ান গ্রামের খালপাড়ার হবিবর রহমানের স্ত্রী।
গাংনী থানা অফিসার ইনচার্জ তাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
মটমুড়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য লিটন জানান, মেনুয়ারা খাতুন সন্ধার কিছুটা পর তার ছেলের দোকানে পান পৌঁছে দেয়ার জন্য বাড়ি থেকে বের হয়। পথিমধ্যে কুষ্টিয়া- মেহেরপুর সড়কের ছাতিয়ান ব্রিকফিল্ড এলাকার সড়কে উঠলে দ্রুত গতিতে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা মেহেরপুরগামী শাপলা নামের লোকাল বাস নিয়ন্ত্রণ হারিয়ে মেনুয়ারা খাতুনকে ধাক্কা দেয়। বাসের ধাক্কায় মেনুয়ারা খাতুন সড়কের পাশে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় বামন্দি বাজারের একটি ক্লিনিকে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি দেখা দিলে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। কুষ্টিয়া যাওয়ার পথিমধ্যে মেনুয়ারা খাতুনের মৃত্যু হয়। এদিকে দুর্ঘটনার পরপরই বাস চালক বাসটি নিয়ে শটকে পড়েন।
মেনুয়ারা খাতুনের মৃত্যুর সংবাদে ছাতিয়ান গ্রামের স্থানীয় জনগণ বিচারের দাবিতে কুষ্টিয়া- মেহেরপুর সড়ক অবরোধ করে যানবাহন চলাচল বন্ধ করে দেয়। গাংনী থানা অফিসার ইনচার্জ তাজুল ইসলামসহ একাধিক টিম ঘটনাস্থলে পৌঁছে যান চলাচল স্বাভাবিক করেন।
স্থানীয়রা আরো জানান, আন্তঃজেলার লোকাল বাসগুলো অনেক সময় অন্যদিকে অযথা সময় নষ্ট করে জরিমানার টাকা বাঁচাতে চেকপোস্ট এলাকায় দ্রুতগতিতে এসে পৌঁছানোর চেষ্টা করে। এ কারণেই ঘটে অধিকাংশ সড়ক দুর্ঘটনা। এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান তারা।
গাংনী থানা অফিসার ইন চার্জ তাজুল ইসলাম জানান, লোকাল বাসের ধাক্কায় মেনুয়ারা খাতুন নামের এক নারীর মৃত্যুর সংবাদ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।