ঢাকাসোমবার , ১৫ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

মেহেরপুরের গাংনীতে সড়ক দুর্ঘটনায় নিহত-১ আহত-৫

আজকের বিনোদন
এপ্রিল ১৫, ২০২৪ ১২:৪৫ অপরাহ্ণ । ৮৩ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মেহেরপুর জেলা প্রতিনিধি:
মেহেরপুরের গাংনীতে মোটরসাইকেল ও অটােভ্যানের মধ্যে মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন নারীসহ ৫জন। নিহত ব্যক্তি হলেন-হেলাল উদ্দীন (২৬)। তিনি চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার হাটবোয়ালিয়া গ্রামের মোড়ভাঙ্গা গ্রামের বাসিন্দা ও মেহেরপুরের গাংনী উপজেলার আকুবপুর গ্রামের আব্দুল জলিলের জামাতা।
আহতরা হলেন-নিহত হেলালের স্ত্রী জুই খাতুন (১৯) ও শালক গাংনী উপজেলার আকুবপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে জীবন হােসেন (১৫)। এছাড়াও আহত অটােভ্যানের দুজন যাত্রীর তাৎক্ষণিক ভাবে পরিচয় পাওয়া যায়নি।
রবিবার দিবাগত রাত ৯টার দিকে মেহেরপুর-কুষ্টিয়ার সড়কের শুকুরকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত হেলালের চাচা শ্বশুর জিয়াউদ্দীন জানান, আকুবপুর গ্রামে হেলাল তার শ্বশুরবাড়ির দাওয়াত খেয়ে স্ত্রী জুই ও শ্যালক জীবনকে সাথে নিয়ে মোটরসাইকেলযোগে মোড়ভাঙ্গা এলাকায় যাচ্ছিল। তারা গাংনী উপজেলার শুকুরকান্দি নামক স্থানে পৌঁছালে,অটােভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে হেলালসহ ৬জন আহত হন। পথচারীরা আহতদের উদ্ধার স্থানীয় একটি ক্লিনিকে নিলে,কর্তব্যরত চিকিৎসক হেলালকে মৃত্যু ঘােষণা করেন।
গাংনী থানার ওসি (তদন্ত) মনোজিৎ কুমার নন্দী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবরর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।