ঢাকাসোমবার , ১৫ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

কেন্দুয়া উপজেলা প্রেসক্লাব সম্মাননা স্মারক দিয়েছে ৬ গুনীজনকে।

আজকের বিনোদন
এপ্রিল ১৫, ২০২৪ ৩:২০ অপরাহ্ণ । ১২২ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

কেন্দুয়া উপজেলা প্রেসক্লাব  সম্মাননা স্মারক দিয়েছে  ৬ গুনীজনকে।

মহিউদ্দিন সরকার কেন্দুয়া(নেত্রকোনা)প্রতিনিধিঃ

সত্য ও ন্যায় প্রতিষ্ঠায় আমাদের পথচলা” শ্লোগানকে হৃদয়ে ধারন করে এগিয়ে চলছে কেন্দুয়া উপজেলা প্রেসক্লাব।
এই সামাজিক সংগঠনের পর্যবেক্ষনে স্ব স্ব ক্ষেত্রে অবদানের  জন্য ১৫ এপ্রিল সোমবার সম্মাননা স্মারক পেয়েছেন  কেন্দুয়া উপজেলা প্রেসক্লাবের আজীবন সদস্যপদ ও সম্মাননা স্মারক   শিক্ষানুরাগী ও মানবিক কর্মকান্ডে  অবদানের জন্য  রোটারিয়ান এম নাজমুল হাসান, ব্যবস্থাপনা পরিচালক ডাইনামিক গ্রুপ ও প্রতিষ্ঠাতা গোপালপুর মডেল কলেজ, সামাজিক কর্মাকান্ডে অবদানের জন্য মোহাম্মদ মিজানুর রহমান  মিজান,ব্যবস্থাপনা পরিচালক, হিমালয় গ্রুপ,উপদেষ্ঠা নেত্রকোনা জেলা আওয়ামীলীগ,ও  প্রধান সম্পাদক, লাল সবুজের দেশ,মোঃ মুখলেছুর রহমান বাঙ্গালী,নারী শিক্ষার প্রসার ও শিক্ষক নেতৃত্বে গুরুত্বপূর্ন অবদানের  জন্য প্রধান শিক্ষক সাবেরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়, সভাপতি বাংলাদেশ শিক্ষক সমিতি কেন্দুয়া উপজেলা শাখা,শিক্ষা, সংস্কৃতি ও খেলা ধূলায় মোঃ শহীদুল ইসলাম ভুইয়া,প্রধান শিক্ষক সায়মা শাহজাহান একাডেমী, আধুনিক ও বিজ্ঞান শিক্ষায় অবদানের জন্য আসাদুজ্জামান প্রধান শিক্ষক শহীদ স্মৃতি বিদ্যাপীঠ, কবিতা,সাহিত্যপ্রেমী হিসেবে অবদানের জন্য  মোঃ শাহাবুল কাদির ভূঞা জেষ্ঠ শিক্ষক সায়মা শাহজাহান একাডেমী।।
সম্মাননা পেয় তাঁরা প্রতিক্রিয়ায় বলেন, আমরা অনেক কৃতজ্ঞ।রোটারিয়ান এম নাজমুল হাসান বলেন,আমরা যারা রাজনীতি করি ব্যবসা করি তাদের প্রত্যেককেই সমাজের অসহায় ও পিছিয়ে পরা মানুষের সহায়তার জন্য মানবিক কর্মকান্ডে এগিয়ে আসতে হবে। তিনি  বলেন জীবে প্রেম করে যেইজন সেইজন সেবিছে ঈশ্বর,স্বামী বিবেকানন্দের এ বানী মানুষকে প্রেরনা দেয়। কেন্দুয়া উপজেলা প্রেসক্লাব সৃষ্টিশীল  কর্মসুচি পালন করে তারা আরও এগিয়ে যাবেন সেই প্রত্যাশায়।
মোঃ মিজানুর রহমান বলেন ভালো কাজের প্রেরনা দিলে মানুষ আরও এগিয়ে যায়।কেন্দুয়া উপজেলা প্রেসক্লাব আজীবন সদস্য ও সম্মাননা স্মারক দিয়ে ঋনের খাঁচায় বন্দী করেছে।
মোঃ মুখলেছুর রহমান বাঙ্গালী বলেন,উপজেলা প্রেসক্লাব  সৃজনশীল,চিন্তাশীল কর্মকান্ডে এগিয়ে যাচ্ছে।এই পরিবারে আজীবন সদস্য সম্মাননা স্মারক প্রাপ্তী অনেক বড় প্রাপ্তী। চিরদিন মনে রাখবো,
মোঃ শহীদুল ইসলাম ভুইয়া বলেন, জীবনে এ সম্মাননা আমার কাছে অনেক বড়। এটির মুল্যায়ন ধরে রাখার সর্বোচ্চ চেষ্টা করবো।
শাহাবুল কাদির ভুঞা বলেন, চারণ সাংবাদিক পদক প্রাপ্ত শ্রদ্ধেয় সমরেন্দ্র বিশ্বশর্মা আজ আরেকটি নতুন ইতিহাস সৃষ্টি করেছেন।এই দিনটি স্মরনীয় হয়ে থাকবে।
উপজেলা প্রেসক্লাবের সভাপতি সমকাল সাংবাদিক সমরেন্দ্র বিশ্বশর্মা ও উপজেলা প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক  সাংবাদিক মোঃ মহিউদ্দিন সরকারের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, উপজেলা প্রেসক্লাবের সহ- সভাপতি গীতিকার মোঃ ফজলুর রহমান, উপজেলা প্রেসক্লাবের সদস্য শিক্ষিকা অপু রানী বিশ্বাস ও গড়াডোবা আব্দুল হামিদ   উচ্চবিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক হারুণ অর রশিদ।
সব অতিথিদের ফুল দিয়ে বরণ করেন উপজেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক সাংবাদিক মোঃ লুৎফুর রহমান হৃদয়,সাংবাদিক মোঃ মহিউদ্দিন সরকার, অপু রানী বিশ্বাস  ও এডভোকেট সারোয়ার জাহান প্রমুখ।