ঢাকাশুক্রবার , ১৯ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

আজকের বিনোদন
এপ্রিল ১৯, ২০২৪ ১:০৫ অপরাহ্ণ । ১৩৬ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মল্লিক জামাল, স্টাফ রিপোর্টার:-
বরগুনার তালতলীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার ও মিথ্যা এবং বানোয়াট তথ্যের ভিত্তিতে সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন বরগুনার তালতলী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি রেজবি উল কবির জোমাদ্দার।
শুক্রবার (১৯ এপ্রিল) দুপুর ১২ টার দিকে উপজেলা চেয়াম্যানের বাস ভবনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে রেজবি উল কবির জোমাদ্দার বলেন, উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী এবং তার আত্মীয়-স্বজন ও সমর্থকরা ঈর্ষান্বিত হয়ে আমাকে নানাভাবে হেও প্রতিপন্ন করার চেষ্টা করছে। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম এবং কিছু নামে বেনামে সংবাদ মাধ্যমে আমাকে নিয়ে উদ্দেশ্য প্রনোদিত ভাবে ভুল বানোয়াট ও বিকৃত তথ্য প্রচারের অপচেষ্টা চালানো হচ্ছে। যে বিষয়টি নিয়ে আমি খুবই বিব্রত এবং লজ্জিত। কারণ এ ধরনের নোংরা কাজের সাথে আমি কখনোই জড়িত ছিলাম না এবং নাই। আমি মনে করি আমার জনপ্রিয়তা এবং সাধারণ মানুষের কাছ থেকে দূরে সরানোর জন্যই একটি কুচক্রী মহল আমার বিরুদ্ধে এসব নোংরা ষড়যন্ত্র করে আসছে এবং এর পিছনে মাস্টারমাইন্ড হিসেবে আমাদেরই একজন দলীয় নেতা প্রত্যাক্ষ ভাবে কাজ করছেন।
তিনি আরও বলেন, আমার বিরুদ্ধে এসব ষড়যন্ত্র নতুন কিছু নয়। বিগত পাঁচ বছর আগে আমি যখন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করি, ঐ সময় ভোট গ্রহণের তিন দিন আগে এসব ষড়যন্ত্রকারীরা আমার প্রার্থিতা বাতিলের অপচেষ্টা করেছিল। সেখানে তারা ব্যর্থ হয়ে এখন তারা পুনরায় ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। আমি বিশ্বাস করি এসব ষড়যন্ত্রকারীরা কোন কিছুতেই আমাকে জনগণের কাছ থেকে দূরে সরাতে পারবে না। আমি এ ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। আমি আশা করব তালতলী উপজেলার সুষ্ঠু পরিবেশ রক্ষার্থে এসব নোংরা কর্মকাণ্ড এবং অপপ্রচার বন্ধ করা হবে।আমাকে নিয়ে যে কুচক্রি মহলটি এই অপপ্রচার চালাচ্ছে তাদের বিরুদ্ধে আমি আইনগত ব্যবস্থা নিব।
 এ সময় উপস্থিত ছিলেন, বড়বগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর মিয়া আলম মুন্সী, উপজেলা যুবলীগের আহ্বায়ক মারুফ রায়হান তপু, যুগ্ন আহ্বায়ক হাবিবুর রহমান কামাল মোল্লা,  উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল মামুন প্রমুখ।