ঢাকাশনিবার , ২০ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

লালমনিরহাটে ট্রেনের ধাক্কায় রেল কর্মচারীর মৃত্যু।

আজকের বিনোদন
এপ্রিল ২০, ২০২৪ ৬:৫০ অপরাহ্ণ । ১০৫ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

ওসমান গনি, লালমনিরহাটঃ
 লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের ঘুন্টি বাজার নামক এলাকায় ট্রেনের ধাক্কায় আব্দুর রাজ্জাক (৩৩) নামে এক জনের মৃত্যু হয়েছে।
শনিবার (২০ এপ্রিল) সকালে উপজেলার ঘুন্টি বাজার নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে,নিহত আব্দুর রাজ্জাক  রংপুর জেলার মিঠাপুকুর থানার বলদীপুকুর এলাকার মৃত সেকেন্দর আলীর পুত্র এবং রেলওয়ে লালমনিরহাট শাখায় খালাসী পদে চাকরি করতেন।
 স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, নিহত আব্দুর রাজ্জাক ট্রেনে করে লালমনিরহাট থেকে বুড়িমারী আসেন এবং সেখান থেকে অটো করে তার বন্ধুর বাড়িতে বিয়ের দাওয়াতে ঘুন্টি বাজার এলাকায় এসে রেললাইনে পাশ দিয়ে ফোনে কথা বলার সময় বুড়িমারী থেকে ছেড়ে আসা লালমনিরহাট-গামী কম্পিউটার ট্রেনটি তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
স্থানীয়রা বলেন, নিহত ব্যাক্তি ঘুন্টি বাজার হইতে রেললাইন দিয়ে হাটতেছে এবং কানে মোবাইল নিয়ে কথা বলতে বলতে সামনে এগিয়ে যাচ্ছে এসময় বুড়িমারীতে থেকে একটি ট্রেন আসে আমার এতে চিল্লাচিল্লি করলেও সে আর শুনেনি এবং সেই ট্রেনের ধাক্কায় মৃত্যু হয় তার।
পাটগ্রাম রেলওয়ে স্টেশন মাষ্টার নুর আলম ঘটনা সততা নিশ্চিত করে বলেন, সে আমাদের রেলের স্টাফ ছিলেন। বন্ধুর বাড়িতে বিয়ের দাওয়াত খেতে এসে ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান।
এ বিষয়ে লালমনিরহাট রেলওয়ে থানার অফিসার ইনচার্জ ফেরদৌস হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।