ঢাকামঙ্গলবার , ২৩ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

রায়পুরায় ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদ হাসান রুবেল এর সমর্থনে আলোচনা

আজকের বিনোদন
এপ্রিল ২৩, ২০২৪ ৩:৫৮ পূর্বাহ্ণ । ৪৭ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

নরসিংদী প্রতিনিধি :-

৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন-২০২৪ এর তৃতীয় ধাপে অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদ হাসান রুবেল এর সমর্থনে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (২২ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার মরজার ইউনিয়নের চরমরজাল গ্রামে ৭নং ওয়ার্ড কর্তৃক আয়োজিত আলোচনা ও দোয়া মাহফিলের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রায়পুরা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী যুবলীগ নেতা আবিদ হাসান রুবেল।
বিশিষ্ট সমাজসেবক ও আওয়ামী লীগ নেতা আবুল কাশেম এর সভাপতিত্বে ও দিদার হোসেনের সঞ্চালনায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন মরজাল ইউনিয়ন পরিষদের সদস্য আরিফুজ্জামান আরমান। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক আব্দুল রাজ্জাক, মোঃ হুমায়ন, নরসিংদী জেলা তাঁতী লীগের যুগ্ম আহবায়ক আশিকুর রহমান, বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী শফিকুল ইসলাম, সামসু উদ্দিন ভূঁইয়া, হান্নান প্রধান, নরসিংদী শহর যুবলীগ নেতা শাহরিয়ার মাহমুদ সুমন, যুবলীগ নেতা মোঃ জাকির মিয়া প্রমুখ।
প্রধান অতিথি আবিদ হাসান রুবেল তার বক্তব্যে বলেন, আমি আপনাদের ভালোবাসায় মুগ্ধ। আমি শাসক হতে না সেবক হতে প্রার্থী হয়েছি। সেবক হয়ে রায়পুরা উপজেলাবাসীর জন্য কাজ করতে চাই। আপনার যদি আমাকে যোগ্য মনে করেন, তাহলে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। নির্বাচনের মাঠে ভোট অর্জন করতে হলে মানুষকে ভালোবাসতে হবে। চোখ রাঙ্গিয়ে ভোট অর্জন করা সম্ভব নয়। যদি আমি নির্বাচিত হতে পারি তাহলে অবহেলিত কৃষি নির্ভর চরমরজালে রাস্তা-ঘাট নির্মাণ করবো (ইনশাআল্লাহ)। সমাজ থেকে মাদক দূর করে যুব সমাজকে খেলাধুলায় মননিবেশ করবো। সেই সাথে রায়পুরা উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে প্রতিষ্ঠিত করবো। এছাড়াও আরও বক্তব্য রাখেন স্থানীয় নেতৃবৃন্দ। আলোচনা শেষে স্থানীয় জামে মসজিদের ইমাম মোনাজাত পরিচালনা করেন। এসময় ৭ ও ৮ নং ওয়ার্ডের প্রায় কয়েকশ লোক উপস্থিত হয়ে মনোযোগ সহকারে প্রধান অতিথির বক্তব্য শুনেন এবং দুহাত তোলে ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদ হাসান রুবেলের পক্ষে নির্বাচনে কাজ করার সম্মতি প্রদান করেন।