ঢাকাবৃহস্পতিবার , ২৫ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

কালের কন্ঠ পত্রিকার প্রতিনিধি আব্দুল কাদিরের পিতৃ বিয়োগ

আজকের বিনোদন
এপ্রিল ২৫, ২০২৪ ৪:০২ পূর্বাহ্ণ । ৫৪ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

রায়পুরা ( নরসিংদী) প্রতিনিধি :-

সাংবাদিক আব্দুল কাদিরের বাবা আব্দুল হক(৬৯) রাজধানী ঢাকার জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করিয়াছেন।
বুধবার (২৪ এপ্রিল) দুপুর পৌনে ১ টায় তিনি হৃদক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
রায়পুরা উপজেলা প্রেসক্লাবের কার্যকরী সদস্য ও দৈনিক কালের কন্ঠ পত্রিকার রায়পুরা উপজেলা প্রতিনিধি সাংবাদিক আব্দুল কাদির এর বাবা আব্দুল হক। তিনি রায়পুরা পৌরসভার ১নং ওয়ার্ডের পূর্ব পাড়া এলাকার বাসিন্দা। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখেছেন। দীর্ঘদিন যাবত তিনি ডায়াবেটিস হৃদরোগসহ নানা রোগে ভুগছিলেন।
নিহতের ছেলে আব্দুল কাদির বলেন, তিনি দীর্ঘদিন যাবৎ ডায়াবেটিস হৃদরোগসহ নানাবিধ রোগে ভুগছিলেন। বুধবার বাদ মাগরিব রায়পুরা পান্থশালা মাদ্রাসা মাঠে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন,নরসিংদী জেলা প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও সাপ্তাহিক আজকের চেতনা পত্রিকার প্রকাশক সম্পাদক এবিএম আজরাফ টিপু, ডেইলি টাইমস অব বাংলাদেশ পত্রিকার নরসিংদী প্রতিনিধি মাইনউদ্দিন সরকার, দৈনিক আজকের বিনোদন পত্রিকা ও সাপ্তাহিক আজকের চেতনা পত্রিকার ব্যবস্হাপনা সম্পাদক আশিকুর রহমান, রায়পুরা উপজেলা প্রেস ক্লাবের সভাপতি হারুনূর রশিদ, সাধারণ সম্পাদক তন্ময় সাহা, কোষাধ্যক্ষ শফিকুল ইসলাম। এ ছাড়াও জেলার বিভিন্ন সাংবাদিক সংগঠনসহ রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ।