ঢাকামঙ্গলবার , ৩০ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

নরসিংদীতে পূর্ব শত্রুতার জের ধরে সাবেক ইউপি সদস্যকে অপহরণের চেষ্টা

আজকের বিনোদন
এপ্রিল ৩০, ২০২৪ ১২:৪৪ পূর্বাহ্ণ । ৮১ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আশিকুর রহমান :-

নরসিংদী সদর উপজেলার মহিষারশুড়া ইউনিয়নের সাবেক সদস্যকে পূর্ব শত্রুতার জের ধরে অপহরণের চেষ্টা করেছেন বলে অভিযোগ করেন এক ভুক্তভোগী।
সোমবার (২৮ এপ্রিল) সন্ধ্যা ৭টায় শহরের জেলখানা মোড়ে এ ঘটনা ঘটে।
অপহৃত ভুক্তভোগী ব্যক্তি হলেন, মাধবদী থানাধীন মহিষাশুড়া ইউনিয়নের দামের ভাওলা গ্রামের আমজাদ আলীর ছেলে মোঃ হুমায়ুন কবির(৫৪)। সে মহিষাশুড়া ইউনিয়নের সাবেক সদস্য। পরে ভুক্তভোগী নরসিংদী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সুত্রে জানা যায়, সোমবার সন্ধ্যা ৭টায় ভুক্তভোগী হুমায়ুন কবির শহরের পুরাতন বাসস্ট্যান্ড থেকে বিভাটেক যোগে জেলখানার মোড়ে পৌঁছালে আগে থেকে উৎপেতে থাকা রিপন আলী, মোঃ ইসমাইল সহ অজ্ঞাত আরও ৭/৮ জনের একটি দল দেশীয় তৈরি অস্ত্রশস্ত্র নিয়ে পথরোধ করে ফিল্মি স্টাইলে তুলে নিয়ে অন্যত্রে নিয়ে যায়। পরে তারা একটি চিপা গলির ভিতর নিয়ে গিয়ে বেদম মারপিট করে ভয়-ভীতি দেখিয়ে পকেটে থাকা নগদ ৫ হাজার টাকা হাতিয়ে নেয় ও সাড়ে ৮ লক্ষ টাকা পাওনা বলে দাবি করে সাদা কাগজে স্বাক্ষর এবং জোরপূর্বক স্বীকার করিয়ে মোবাইলে ভিডিও ধারণ করেন। পরে তারা হত্যার ভয়-ভীতি দেখিয়ে ভুক্তভোগীকে ছেড়ে দেন। ভুক্তভোগী হুমায়ুন কবির বলেন, রিপন আলী আমার পূর্ব পরিচিত। সে এর আগেও বিভিন্ন মানুষের সাথে এমন ধরনের কাজ করেছিলো। এছাড়াও একাধিক বিয়ে, প্রতারণার মাধ্যমে মানুষের টাকা আত্মসাত করা সহ বিভিন্ন অপকর্মে সে জড়িত ছিলো। এসব অভিযোগের কারণে তার বিরুদ্ধে গ্রামে বেশ কয়েকবার সালিশি-দরবার করা হয়। ওইসব সালিশি দরবারে দোষী সাবস্ত হওয়ায় আমার বিরুদ্ধে তার ক্ষোভের সৃষ্টি হয়। আজ আমি জেলখানার মোড়ে পৌঁছার পরই সে তার দলবল নিয়ে আমাকে অপহরণ করে। পরে তারা আমাকে একটি বড় বিল্ডিংয়ের সরু গলির ভিতর নিয়ে এলোপাতাড়ি মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে। পরে তারা আমার কাছ থেকে সাদা কাগজে স্বাক্ষর নেন। আমি সেখান থেকে কৌশলে বের হয়ে আসি।
নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ বলেন, শুনেছি। এবিষয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন। তদন্তের পর ব্যবস্হা নেওয়া হবে।