ঢাকাবুধবার , ১ মে ২০২৪
  • অন্যান্য

শার্শার বাগআঁচড়ায় মহান মে দিবস পালিত

আজকের বিনোদন
মে ১, ২০২৪ ৩:২২ অপরাহ্ণ । ৪৭ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আরিফুজ্জামান আরিফ :
” দুনিয়ার মজদুর এক হ”ও এই স্লোগান কে সামনে রেখে যশোরের  বাগআঁচড়ায় মহান মে দিবস উপলক্ষে বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের আয়োজনে মহান মে দিবস ও দোয়া ও উম্মুক্ত আলোচনা সভার মধ্য দিয়ে পালিত হয়েছে।
বুধবার সকালে  (০১/০৫/২৪) সকাল ১০টার  বাগআঁচড়া বাজার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষ যশোরের শার্শার বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের আয়োজনে নিজ কার্যালয়ে মহান মে দিবস ও পূর্বে যে সকল শ্রমিক ভাইয়েরা মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফিরাতের জন্য দোয়া অনুষ্ঠান পালন করা হয়।
বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনিছুর রহমান কিনার সঞ্চালনায় উম্মুক্ত আলোচনা সভায় এ সময় আরও উপস্থিত ছিলেন, বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই হামিদুর রহমান, এসআই আবু সাঈদ, বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি আশরাফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক বাবলু হোসেন, কোষাধাক্ষ আবুল কালাম, সমাজ বিষয়ক সম্পাদক সোহাগ হোসেনসহ সাবেক ও বর্তমান শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ।
সভায় সাধারণ ভোটারদের বক্তব্যে ২৩ জনের মরণভাতা না দেয়া পর্যন্ত ২০২৪ সালের কোন নির্বাচন করতে দেওয়া হবে না মর্মে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত করেন দারুল আমান শিক্ষা সদন মসজিদের ইমাম মাওলানা শহিদুল ইসলাম।