ঢাকাশুক্রবার , ৩ মে ২০২৪
  • অন্যান্য

কেন্দুয়ায় পুলিশ অভিযানে মোটর সাইকেল উদ্ধার

আজকের বিনোদন
মে ৩, ২০২৪ ১:৪১ পূর্বাহ্ণ । ১৪ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মহিউদ্দিন সরকারঃ কেন্দুয়া  (নেত্রকোনা)প্রতিনিধিঃ

নেত্রকোনার কেন্দুয়া থানা পুলিশ ৩০ এপ্রিল অফিসার ইনচার্জ মোঃ এনামুল হক, পিপিএম-সেবা এর নেতৃতে গোপন সূত্রের ভিত্তিত্বে এসআই আব্দুল জলিল, পেমই পুলিশ তদন্ত কেন্দ্র কেন্দুয়া থানাধীন মোজাফরপুর ইউনিয়নেয়র অর্ন্তগত মোজাফরপুর দক্ষিণপাড়া সাকিনন্থ  সংঘবদ্ধভাবে মোটর সাইকেল চোর চক্রের সদস্য
জাকির হোসেন হৃদয় (৩০), পিতা-উসমান গনি, সাং-মোজাফরপুর দক্ষিণপাড়া, থানা-কেন্দুয়া, জেলা-নেত্রকোণার বসতবাড়ীতে অভিযান পরিচালনা করিয়া রাত ২২:৩০ ঘটিকায় স্থানীয় লোকজনের উপস্থিতিতে আসামীর বসতবাড়ীর হইতে ০৩টি চোরাই ডিসকভার মোটর সাইকেল, বিপুল পরিমাণ যন্ত্রণাংশ, ১৬টি টিন নাম্বার প্লেট উদ্ধার পূর্বক জব্দ করা হয়েছে। উক্ত ঘটনায় কেন্দুয়া থানা মামলা নং-০১, তাং-০১/০৫/২০২৪ খ্রিঃ, ধারা-৩৭৯/৪১১

চোরাই উদ্ধারকৃত মোটর সাইকেলের বিবরনে বলা হয়েছে।
(ক) BAJAJ পুরাতন একটি DISCOVER-135 সিসি মোটর সাইকেল এর সিট খোলা, ট্যাংকি খোলা এবং ইঞ্জিন নং-JNMBTC61453, চেসিস নং-MD2DSJNZZTWC93056, যার মূল্য অনুমান=১,০০,০০০/- টাকা।

(খ) BAJAJ পুরাতন একটি DISCOVER-110সিসি মোটর সাইকেল। ইঞ্জিন নং-JBZWLM63840, চেসিস নং-PSUA15AU0LTC11940, যার মূল্য অনুমান=৮০,০০০/- টাকা।

(গ) BAJAJ পুরাতন একটি DISCOVER-125 সিসি মোটর সাইকেল এর সিট খোলা, ট্যাংকি খোলা এবং ইঞ্জিন নং-JNGBRH35406, চেসিস নং-MD2DSJNZZROH88451, যার মূল্য অনুমান=৮০,০০০/- টাকা।

(ঘ) মোটর সাইকেল এর কেরিয়ার ০২টি, মোটর সাইকেল এর হেড লাইট ০১টি, লাল ব্যাক লাইট ০২টি। ১১ টি নাম্বার বিহীন প্লেইট। ০১টি ডিসকভার মোটর সাইকেল এর খোলা ট্যাংকি এবং কালো রংয়ের বাজাজ ডিসকভার মোটর সাইকেল এর সিট কভার। এ ব্যাপারে সাংবাদিকদের প্রেস কনফারেন্স করে পুলিশ জানায় মোট ০৩টি পুরাতন মোটর সাইকেল সহ মোটর সাইকেলের পার্টসের সর্বমোট মূল্য অনুমান=২,৮০,০০০/- টাকা। গতকাল প্রেসব্রিফিং করে পুলিশ সাংবাদিকদের জানায় এ ব্যাপারে পেনেল কোড মামলা রুজু করা হয়েছে।আসামী গ্রেফতারের  চেষ্টা অব্যাহত রয়েছে।