ঢাকাশুক্রবার , ১০ মে ২০২৪
  • অন্যান্য

শার্শার বাগআঁচড়ায় উপজেলা নির্বাচনে ‘টিউবওয়েল’ মার্কার ব্যাপক গনসংযোগ …

আজকের বিনোদন
মে ১০, ২০২৪ ৫:০০ অপরাহ্ণ । ৪২ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

শার্শার বাগআঁচড়ায় উপজেলা নির্বাচনে ‘টিউবওয়েল’ মার্কার ব্যাপক গনসংযোগ …
আরিফুজ্জামান আরিফ ।। আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদের দ্বিতীয় ধাপের নির্বাচনকে সামনে রেখে শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শার্শার সাবেক সংসদ সদস্য তবিবর রহমান সরদারের ভাইপো, সরদার শাহারীন আলম বাদল “টিউবওয়েল প্রতীকের” পক্ষে ব‍্যাপক নির্বাচনী গনসংযোগ ও পথসভা করেছেন।
বৃহস্পতিবার  বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের বিভিন্ন গ্রাম ও হাটবাজারে গনসংযোগে বিভিন্ন বাজারে নির্বাচনী পথসভায় উপজেলা ভাইস চেয়াম্যান চেয়ারম্যান পদপ্রার্থী সরদার শাহারীন আলম বাদল দলমত নির্বিশেষে সকলকে ‘টিউবওয়েল’ মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানিয়ে লিফলেট বিতরণ ও ভোট প্রার্থনা করেন।
এ সময় সরদার শাহারীন আলম বাদল বলেন, ‘২০০১ সালে বিতর্কিত নির্বাচনে ব্যাপক কারচুপির মাধ্যমে ক্ষমতা গ্রহণের ঠিক পর পরই তারা সারাদেশে শুরু করেছিল হিন্দু ও অন্যান্য সংখ্যালঘু সম্প্রদায়,আ.লীগ নেতা-কর্মী ও সাধারণ মানুষের উপর অকথ্য হামলা। সারাদেশে প্রায় ২৫ হাজারেরও বেশি আ.লীগ নেতা-কর্মীকে হত্যা করেছিল বিএনপি-জামাত জোট,পঙ্গু করেছিল হাজার হাজার নেতা-কর্মীকে। ধর্ষণের স্বীকার হয়েছিল শত শত নারী,এমনকি শিশুরাও। এই অবর্ননীয় দুঃশাসনের যুগে মানুষ আর ফিরে যেতে চাই না। আজ ঘুরে দাড়িয়েছে বাংলাদেশ, জননেত্রী শেখ হাসিনার দুরদর্শী নেতৃত্বে একটি উন্নত রাষ্ট্রের দিকে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। বংলাদেশের উন্নয়ণের এইধারা অব্যাহত রাখতে সারা দেশের ন্যায় শার্শা উপজেলাকে একটি মডেল হিসেবে গড়ে তুলতে চাই। এরজন্য শার্শাবাসীর সহযোগীতা একান্ত প্রয়োজন”।
একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে নতুন প্রজন্মের আইকন, তরুণ এই রাজনীতিবীদ আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শতভাগ জয়ের আশা নিয়ে শার্শা উপজেলাবাসীর দোয়া ও সমর্থন চান।
এসময় তার সফরসঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা বঙ্গবন্ধু মুক্তিযোদ্ধা সৈনিকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান মিন্টু,আওয়ামী যুবলীগের সদস্য জুয়েল, আওয়ামী লীগ নেতা আয়নাল হক,বাগআঁচড়া যুবলীগের তরিকুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা আরিফুজ্জামান শিপলু, সেচ্ছাসেবকলীগ নেতা মফিজুর রহমান, যুবলীগ নেতা আব্দুল জব্বার, রেজাউল ইসলাম, যুবলীগ নেতা, কমিরুজ্জামান কবির, , বাবলুর রহমান, রাসেল আবুল কালাম, যুবলীগ নেতা তরিকুল ইসলাম, যুবলীগ নেতা সাইফুল ইসলাম, আব্দুল মান্নান, কালু, ছাত্রলীগ নেতা সাজন সহ শার্শা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহযোগী অঙ্গসংগঠন নেতৃবৃন্দ।