ঢাকাবৃহস্পতিবার , ১৬ মে ২০২৪
  • অন্যান্য

একসঙ্গে জিপিএ-৫ পেল যমজ বোন

আজকের বিনোদন
মে ১৬, ২০২৪ ১:৩১ পূর্বাহ্ণ । ৩২ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

এসএম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি-
অর্পিতা সাহা অর্পা ও অর্মিতা সাহা অর্না
টাঙ্গাইলে একসঙ্গে এসএসসি পরীক্ষা দেওয়া জমজ বোন অর্পিতা সাহা অর্পা ও অর্মিতা সাহা অর্না জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে।অর্পিতা ও অর্না একই নম্বর পেয়েছে। তারা প্রত্যেকে ১১২৩ নম্বর করে পেয়েছে। দুই মেয়ের এমন সাফল্যে খুশি তাদের মা সুষ্মিতা ঘোষ ও বাবা অনুপ কুমার সাহা।
জানা গেছে, টাঙ্গাইল পৌর শহরের বাসিন্দা অনুপ কুমার সাহার জমজ দুই মেয়ে অর্পিতা সাহা অর্পা ও অর্মিতা সাহা অর্না টাঙ্গাইলের ড্যাফোডিল ইন্টান্যাশনাল স্কুল থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল। তারা একসঙ্গে বিন্দুবাসিনী বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা দিয়েছে। রবিবার এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফলে দেখা গেছে, দুই বোনের প্রত্যেকে ১১২৩ নম্বর পেয়ে জিপিএ-৫ পেয়েছে। অর্পিতা সাহা অর্পা ও অর্মিতা সাহা অর্নার বাবা অনুপ কুমার সাহা টাঙ্গাইল ওয়ালটন প্লাজায় সিনিয়র এক্সিকিউটিভ ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছেন।
অর্পিতা ও অর্না জানায়, আমরা জমজ দুইবোন। একই স্কুলে পড়েছি একইসঙ্গে পরীক্ষায় উর্ত্তীণ হয়েছি। তাও জিপিএ-৫ পেয়ে। খুবই খুশি লাগছে আমাদের। বাবা-মা সবসময় আমাদের ভালো রেজাল্ট করার জন্য অনুপ্রেরণা দিতেন। ভবিষ্যতে ডাক্তার, ইঞ্জিনিয়ার অথবা প্রশাসন ক্যাডার হওয়ার ইচ্ছা আছে।
অনুপ কুমার সাহা বলেন, ‘আমার দুই মেয়েই খুবই মেধাবী। তাদের এই ফলাফলে খুশি আমার পরিবার। দুই মেয়ে যেন সামনের দিকে আরও ভালো ফলাফল করতে পারে সেই প্রত্যাশা করি।