ঢাকাসোমবার , ২০ মে ২০২৪
  • অন্যান্য

কালীগঞ্জে শেখ হাসিনার ৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ।

আজকের বিনোদন
মে ২০, ২০২৪ ৫:১৯ অপরাহ্ণ । ৪১ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

কালিগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি :
গাজীপুরের কালীগঞ্জে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।
সোমবার (২০ মে) বিকেলে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সামনে এ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শরিফুল ইসলাম তুরন এর সভাপতি ত্বে সাবেক ছাত্রনেতা বেনজির আহমেদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর -৫ আসনের সাংসদ ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযুদ্ধা আখতারুজ্জামান এমপি।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আখতারুজ্জামান বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যদি নিজ দেশে প্রত্যাবর্তন না করতেন তাহলে বাংলাদেশের আজকের এই উন্নয়ন সম্ভব হতো না। জিয়া ও এরশাদ রাজনীতিতে যে কালো অধ্যায় নিয়ে এসেছিল তা ধুলিস্যাৎ করে গণতন্ত্র প্রতিষ্ঠা হতো না। তাঁর এই গণতান্ত্রিক ধারার রাজনীতিকে শক্তিশালী করতে স্থানীয়ভাবে আমাদের কাজ করে যেতে হবে।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা এবিএম মফিজুর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক আশরাফী মেহেদী হাসান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল গনি ভূঁইয়া, তুমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বকর বাক্কুসহ কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত গণমাধ্যম কর্মীবৃন্দ।