ঢাকাবৃহস্পতিবার , ৩০ মে ২০২৪
  • অন্যান্য

শহীদ জিয়ার প্রবর্তিত কর্মসূচি সকল রাজনৈতিক দল অনুসরণ করে- ফজলুল হক মিলন

আজকের বিনোদন
মে ৩০, ২০২৪ ৬:৪৩ অপরাহ্ণ । ১৬৭ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

কালিগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি:
শহীদ জিয়ার প্রবর্তিত কর্মসূচি সকল রাজনৈতিক দল অনুসরণ করছে। তাঁর রেখে যাওয়া খাল খনন কর্মসূচি বর্তমান সরকার বাধ্য হয়ে অনুসরণ করে দেশব্যাপী খাল খনন করে চলছে। আর এর সুফল ভোগ করছে দেশের সাধারণ মানুষ। শহীদ জিয়ার সুদূর প্রসারী চিন্তার মাধ্যমে দেশকে যখন এগিয়ে নিয়ে যাচ্ছিলেন তখনই তাকে হত্যা করা হয়, এবং দেশকে অন্ধকারে ঠেলে দেওয়া হয়। শহীদ জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে এসব কথা বলেন গাজীপুর কালীগঞ্জের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি এ কে এম ফজলুল হক মিলন।
বৃহস্পতিবার (৩০ মে) বিকেলে গাজীপুর কালীগঞ্জের তুমুলিয়া এলাকায় বর্তুলে ফজলুল হক মিলনের বাসভবনে এ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা বিএনপি’র সহ-সভাপতি আলমগীর হোসেন স্বপনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সাংসদ ও জেলা বিএনপি’র সভাপতি ফজলুল হক মিলন।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ওমর ফারুক সাফিন, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক শাহ্ রিয়াজুল হান্নান, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক খাইরুল আহসান মিন্টু,  পৌর বিএনপি’র সভাপতি মো. হোসেন আরমান, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আশরাফ নেওয়াজ শাওন, জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্ম থানার সাধারণ সম্পাদক মো. আবদুর রহমান এবং জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ইয়াছিন মোল্লা প্রমূখ।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপি ও এর  অঙ্গ সংগঠনের নেতা-নেত্রী ও কর্মীসহ  বিভিন্ন গণমাধ্যমে কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যম কর্মীবৃন্দ।
উপজেলা বিএনপি’র সভাপতি হুমায়ুন কবির মাস্টারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে মিলন আরো বলেন,  বেগম খালেদা জিয়া মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। খুব দ্রুত তার একটি অপারেশন প্রয়োজন। কিন্তু বর্তমান সরকার অন্যায় ভাবে মিথ্যা মামলা দিয়ে তাকে আটকে রেখেছে। আমরা আবার পুনরায় সুসংঘটিত হয়ে এই সরকারের পতন ঘটিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করে নিয়ে আসবো।