ঢাকামঙ্গলবার , ৯ জানুয়ারি ২০২৪
  • অন্যান্য

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন সংসদ সদস্য মো. আওলাদ হোসেন

admin
জানুয়ারি ৯, ২০২৪ ২:২১ অপরাহ্ণ । ২৬ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

নিজস্ব প্রতিবেদক: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন ঢাকা-৪ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য মো. আওলাদ হোসেন।

মঙ্গলবার (৯ জানুয়ারি) সকালে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ধানমণ্ডি-৩২ বঙ্গবন্ধু জাতীয় জাদুঘর প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।
পরবর্তীতে তিনি বলেন, আজ এই আনন্দের দিনে আমরা ঢাকা-৪ আসনের নেতাকর্মীরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে ধানমন্ডি-৩২ নম্বর বাসভবনে বঙ্গবন্ধু জাতীয় জাদুঘর প্রাঙ্গণে অবস্থিত বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করলাম।
আমরা মহান আল্লাহর প্রতি শুকরিয়া আদায় করছি। মহান আল্লাহ আমাদেরকে সম্মান দান করেছেন এবং ঢাকা-৪ এর বাসিন্দাদের সেবা করার সুযোগ দিয়েছেন। আমরা কৃতজ্ঞতা জানাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি, যিনি ব্যতিক্রমধর্মী। অবাধ ও নিরপেক্ষ নির্বাচনে জনগণকে তাদের পছন্দের প্রার্থীকে, তাদের যোগ্য প্রার্থীকে নির্বাচিত করার জন্য স্বতন্ত্র প্রার্থীকেও ভোট দেওয়ার সুযোগ করে দিয়েছেন।
আমি কৃতজ্ঞতা জানাই এলাকাবাসী সকল ভোটারদেরকে, দলমত নির্বিশেষে সকল জনগণকে যারা তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছেন।
আমি দোয়া করছি, মহান আল্লাহ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের যে সমস্ত সদস্য শাহাদাতবরণ করেছেন এবং অন্যান্য যারা ১৯৭৫ সালের ১৫ আগস্ট শাহাদাত বরণ করেছেন তাঁদের মহান আল্লাহ বেহেশতে নসিব করুন।
আমি দোয়া চাচ্ছি সকলের কাছে। যে সম্মান যে দায়িত্ব মহান আল্লাহ আমায় দিয়েছেন তা যেন আমি যথাযথ পালন করতে পারি। মানুষের সেবা করে মহান আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে পারি। সেই দোয়া কামনা করছি।
ধন্যবাদ, জয় বাংলা জয় বঙ্গবন্ধু।