ঢাকাবুধবার , ৫ জুন ২০২৪
  • অন্যান্য

বার্সেলোনায় ওপেন কনসার্টে বাংলাদেশীদের মিলন মেলা

আজকের বিনোদন
জুন ৫, ২০২৪ ৫:৪৩ পূর্বাহ্ণ । ৩০ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

লোকমান হোসেন,স্পেন প্রতিনিধি :

স্পেনের বার্সেলোনায় স্থানীয় বাঙালি যুব সংগঠন ‘বাংলাদেশ কুলতুরাল ইয়াং ফেডারেশন, স্পেন’ আয়োজিত ওপেন কনসার্টে  বাংলা গানে নাচে মেতে উঠলেন প্রবাসী বাংলাদেশিরা।  শনিবার প্লাসা ইউনির্ভাসিদাদে আয়োজিত এ কনসার্টে বার্সেলোনা ও আশেপাশের প্রবাসীরা নিজেদের পরিবার-পরিজন নিয়ে যোগ দেন। মিরন নাজমুল ও মাসুদা পারভিন মুন্নির যৌথ  উপস্থাপনায় প্রধান অতিথি ছিলেন স্পেনে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ সারওয়ার মাহমুদ,অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দুতাবাসের রাজনৈতিক কাউন্সেলর মোহাম্মদ ইমাদুল হক,বাংলাদেশের অনারারি কনস্যুলার রামন পেদ্রো বেরনাউস,বার্সেলোনা সিটি কর্পোরেশন সামপ্লার কমিশনার সারা বেলদেইদা বেদুই, কাউন্সেলর আলবা সালমেরন,গুয়ারদিয়া উরবানা সাবইন্সেফেনক্টর  খুসে রখাস,পপুলার পার্টির সুসানা ক্রসিনা । বক্তব্য দেন ‘বাংলাদেশ কুলতুরাল ইয়াং ফেডারেশন, স্পেন’ এর সভাপতি নূরে আমিন টোকন ও সাধারণ সম্পাদক মতিউর রহমান। আয়োজক সংগঠনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন আজহারুল ইসলাম, জামিল হোসেন, মামুন মোল্লা,হিমেল,বাবলু মাতুব্বর,সুমন দেওয়ান,রফিকুল হক রাজন,শাহ রবিউল হোসাইন,সাইমন,রীতা আক্তার,ফয়ছল আহমেদ

সংগঠনের উপদেষ্ঠাদের মধ্যে শাহালম শেখ,শামীম বেপারী,সজীব মালেক,মোঃ সাইফুদ্দিন সরকার,ফাইকুজ্জামান তালুকদার,আকাশ দে আশু,কাজী মাছুদুর রহমান,মাছুদুর রহমান সিকদার,জিয়াউল হক সহ স্হানীয় সামাজিক,রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন ।

শান্তা জাহান এর  উপস্থাপনায় কনসার্টে গান পরিবেশন করেন বাংলাদেশ আগত জনপ্রিয় কন্ঠ শিল্পী মনির খাঁন,রাজু গাজী, আহনা দিবা,মানছিপ, নৃত্য পরিবেশন করেন ইরিশা,নাইমা তাদের মন মাতানো গান ও নৃত্য উপভোগ করেন উপস্থিত প্রবাসীরা। এ কনসার্টে হাজারো বাঙালির উপস্থিতিতে বার্সেলোনার প্লাসা ইউনিভার্সিদাদ খোলা ময়দান পরিণত হয় বাঙালিদের মিলনমেলায়।

সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হওয়ার ঘন্টাখানিক মাথায় প্রবল বৃষ্টির কারণে বাংলাদেশ থেকে আসা দর্শকদের বিশেষ আকর্ষন জনপ্রিয় চিত্র নায়িকা অপু বিশ্বাস এর স্টেজ পারফর্মেন্স ও কন্ঠ শিল্পী বেলী আফরোজ ও লায়লা গান পরিবেশন করতে পারেন নি । এজন্য আয়োজন সংগঠনের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করা হয়েছে ।