ঢাকাবৃহস্পতিবার , ৬ জুন ২০২৪
  • অন্যান্য

নরসিংদীতে অত্যাধুনিক অস্ত্র ও গুলি উদ্ধার!! আটক-১

আজকের বিনোদন
জুন ৬, ২০২৪ ১১:১৩ পূর্বাহ্ণ । ১১৫ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

আশিকুর রহমান :-

নরসিংদী থেকে এবার একে-২২ নামক অত্যাধুনিক মারণাস্ত্র ও গুলি উদ্ধার সহ এক যুবককে আটক করেছেন রায়পুরা থানা পুলিশ।
বৃহস্পতিবার (৬ জুন) দুপুরে রায়পুরা থানা প্রাঙ্গণে এক সংবাদ সন্মেলনে এ তথ্য নিশ্চিত করেন সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল আলম।
আটককৃত ব্যক্তি হলেন, পিরোজপুরের নেসারাবাদ উপজেলার বালিহাড়ি গ্রামের মোঃ সেলিম হোসেনের ছেলে হামিম হোসেন ফাহিম ওরফে আরিফ (৩২)।
এসময় তার কাছ থেকে ১টি অত্যাধুনিক স্বয়ংক্রিয় একে-২২ রাইফেল, রাইফেলের ১৬ রাউন্ড গুলি ও ২টি ম্যাগজিন, ৩টি মোবাইল ফোন, ২টি সিম কার্ড এবং নগদ ১০ হাজার ২০ টাকা উদ্ধার করা হয়েছে।
সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল আলম বলেন, বুধবার (৫ জুন) বেলা পৌনে ২টায় রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাফায়েত হোসেন পলাশের নেতৃত্বে উপপরিদর্শক মোঃ রাকিবুল ইসলাম সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে গঠিত পুলিশের একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ টানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় নওমি পরিবহন সার্ভিসের একটি বাসের ভিতরে তল্লাশি চলাকালে যাত্রী বেশে থাকা হামিম হোসেন ফাহিম ওরফে আরিফকে সন্দেহ হয়। এ সময় পুলিশ তার সাথে থাকা ব্যাগটি তল্লাশি করলে তার ভেতর কৌশলে লুকানো অবস্থায় ১টি অত্যাধুনিক স্বয়ংক্রিয় একে-২২ রাইফেল, ২টি ম্যাগজিনসহ রাইফেলের ১৬ রাউন্ড তাজা গুলি দেখতে পায়। পরে তার কাছ থেকে আরও ৩টি মোবাইল সেট, ২টি সিম কার্ড ও নগদ ১০ হাজার ২০ টাকাও উদ্ধার করেন।
তিনি আরও বলেন, আটককৃত আরিফ প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে ব্যাগটি তার এবং গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করেছে। তার দেওয়া তথ্য জেলা পুলিশ গুরুত্ব সহকারে যাচাই-বাছাই করা করছে। উদ্ধার হওয়া অস্ত্রসহ বাসটি সংশ্লিষ্ট থানায় জব্দ করা হয় এবং অস্ত্র আইনে রায়পুরা থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে এবং আসামীকে পুলিশি প্রহরায় আদালতে প্রেরণ করার প্রক্রিয়াধীন রয়েছে বলেও তিনি জানান।