ঢাকাবৃহস্পতিবার , ১৩ জুন ২০২৪
  • অন্যান্য

সিলেটে আলোচিত চিনিকান্ডের ঘটনায় একজন আটক

আজকের বিনোদন
জুন ১৩, ২০২৪ ৬:১০ অপরাহ্ণ । ৩২ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মো. মতিউর রহমান, সিলেট থেকেঃ
সিলেট মেট্রোপলিটন পুলিশের জালালাবাদ থানার
বিশেষ ক্ষমতা আইনের একটি মামলার ঘটনায় জালালাবাদ থানার এসআই (নিঃ)/মো. আসাদুজ্জামান অভিযান চালিয়ে একজন চোরাকারবারিকে গ্রেফতার করা হয়েছে। সে এয়ারপোর্ট থানাধীন রংগীটিলা গ্রামের মো. রুস্তুম আলীর ছেলে মো. মনসুর আলী (৩৮)।
গত ০৬/০৬/২০২৪ইং তারিখে ১৪ ট্রাক ভারতীয় চিনি জব্দ করে পুলিশ। ২নং হাটখোলা ইউনিয়নের উমাইরগাঁও গ্রামের ভাদেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের পাকা রাস্তার উপর থেকে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার ও অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত আজবাহার আলী শেখের নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করা হয়। এ অভিযানে জালালাবাদ থানা পুলিশ ১৪টি ট্রাক থেকে ২ হাজার ১ শত ১৪ বস্তা ভারতীয় চিনি জব্দসহ একটি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়। পরে এ ঘটনায় পুলিশ বাদী হয়ে জালালাবাদ থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়। মামলা নং- নং-৫/৮৪, তাং-০৭/০৬/২০২৪ইং। পুলিশ জানায়, মামলা হওয়ার পর থেকে ঘটনার সাথে জড়িত অজ্ঞাতনামা চোরাকারবারীদের গ্রেফতার করতে বিভিন্ন স্থানে পুলিশি অভিযান অব্যাহত ছিল। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সার্বিক দিক নির্দেশানায় এ অভিযান পরিচালনাকালীন সময়ে আটককৃত আসামীকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারের বিষয়টির সত্যতা নিশ্চিত করে উপ-পুলিশ কমিশনার ও অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত আজবাহার আলী শেখ বলেন,
১৪ ট্রাক ভারতীয় চিনি জব্দের ঘটনায় একজন চোরাকারবারিকে এয়ারপোর্ট থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর সে এই ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।
এবং মামলা সংক্রান্ত বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করেছে। এছাড়াও বর্ণিত আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরন করিলে সে স্বেচ্ছায় ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে। আসামীর দেওয়া তথ্য সমূহ যাচাই-বাছাই সহ অপরাপর আসামীদের সনাক্ত পূর্বক গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে বলে তিনি জানান।