ঢাকাশুক্রবার , ২৮ জুন ২০২৪
  • অন্যান্য

জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন সিলেট সদরের ইউএনও নাছরীন আক্তার

আজকের বিনোদন
জুন ২৮, ২০২৪ ৫:৫৭ অপরাহ্ণ । ২৬ জন
Link Copied!
দৈনিক আজকের বিনোদন সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মো.মতিউর রহমান, সিলেট থেকেঃ
জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে গুরুত্বপূর্ণ অবদান রাখায় জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন সিলেট সদর উপজেলা নির্বাহী অফিসার নাছরীন আক্তার। সিলেট জেলার উপজেলা পর্যায়ের কার্যালয়সমূহের প্রধানদের মধ্যে তিনি এ সম্মাননা অর্জন করেন।
বৃহস্পতিবার (২৭ জুন) বিকেলে সিলেট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সিলেট জেলার জেলা প্রশাসক শেখ রাসেল হাসানের হাত থেকে তিনি এ সম্মাননা গ্রহণ করেন।
অনুষ্ঠানে জেলা প্রশাসক বলেন, সততা ও নৈতিকতা, নেতৃত্বের গুণাবলী, সিদ্ধান্ত গ্রহণ, এপিএ ও প্রকল্প বাস্তবায়ন ও অভিলক্ষ্য বাস্তবায়নে দক্ষতাসহ মোট ১০টি মূল্যায়ন সূচকের ওপর ভিত্তি করে চলতি বছর এ পুরস্কারের জন্য মনোনীত করা হয়।
এ বিষয়ে সিলেট সদর উপজেলা নির্বাহী অফিসার নাছরীন আক্তার বলেন, আমি সব সময় নিষ্ঠার ও সততার সাথে সরকারি সকল দায়িত্ব পালনের চেষ্টা করেছি। কাজের স্বীকৃতি সত্যিই আনন্দের। এ সম্মাননা আমার জন্য নিরন্তর অনুপ্রেরণা হিসেবে কাজ করবে।
উল্লেখ্য, সিলেট সদর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে নাছরীন আক্তার যোগদান করার পর থেকে সততা ও নৈতিকতার সাথে সরকারি দায়িত্ব পালনের পাশাপাশি মানবিক ও সামাজিক কাজ নিরলসভাবে করে যাচ্ছেন। তাহার এই সাফল্যে সদর উপজেলাবাসী আনন্দিত।